Tips & tricks

বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডের রাগ ভাঙানোর ১০+ টি কার্যকরী উপায় ও টিপস্

বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডের রাগ ভাঙানোর ১০+ টি কার্যকরী উপায় ও টিপস্

প্রিয় পাঠক, আজকে আমরা আলোচনা করব বয়ফ্রেন্ড এবং গার্লফ্রেন্ড এর রাগ ভাঙ্গানোর বিভিন্ন কৌশল সম্পর্কে। আমরা আজকে যে পদ্ধতি গুলো আপনাদের বলব, সে পদ্ধতি গুলো হয়তো আপনার ক্ষেত্রে নাও কার্যকর হতে পারে। তবুও চেষ্টা করলে তো ক্ষতি নেই। প্রবাদ একটি কথা আছে, যেখানে দেখিবে ছাই, উড়াইয়া দেখো তাই। পাইলেও পাইতে পারো মানিক রতন।কাজে কৌশলগুলো অবলম্বন করে দেখেন । তাহলে চলুন নিচে বিস্তারিত আলোচনা করা যায়। বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডের রাগ ভাঙানোর ১০+ টি কার্যকরী উপায় ও টিপস্ নিচে দেয়া হলো।

আরো পড়ুন:

আনাহিতার পিক ফটো ছবি ও জীবনি

মেয়ে শিশুর ইসলামিক নাম-নতুন নতুন ইসলামিক নাম অর্থসহ

রাগ ভাঙানোর কার্যকরী টিপস্

আপনার বিএফ কিংবা জিএফ কোন কারনে আপনাদের মধ্যে একটি ঝগড়ার সৃষ্টি হয়েছে। এখন সেই সমস্যা কিভাবে সমাধান করবেন। এ ধরনের সমস্যা সমাধানের কিছু টিপস নিচে দেওয়া হল।

  • ধরুন আপনার গার্লফ্রেন্ড কিংবা বল ফ্রেন্ড আপনাদের মধ্যে ঝগড়া হয়েছে।আপনার গার্লফ্রেন্ডকে  ফোন দিয়ে বলবেন কিংবা এসএমএসে বলবেন তুমি যদি 2 মিনিটের মধ্যে আমার সাথে ভালোভাবে কথা না বলো তাহলে আজ না খেয়ে থাকবো আমি। যদি আপনার গার্লফ্রেন্ড কিংবা বয়ফ্রেন্ড আপনাকে সত্যিকারের ভালোবেসে থাকে তাহলে সে অবশ্যই আপনাকে ফোন দিবে এবং আপনার সাথে কথা বলবে।
  • ধরুন আপনার জিএফ এর সাথে আপনার একটু কথা কাটাকাটি হয়েছে। সে পরিপ্রেক্ষিতে আপনার জিএফ আপনার ফোন ধরতেছে না কিনবা এসএমএস রিপ্লে দিতেছে না। তখন আপনার করণীয়, মাথা ঠান্ডা করে তাকে সরি বলা। কারণ মেয়েরা সবসময় চায় আগে ছেলেরা সরি বলবে।
  • আপনার জিএফ হঠাৎ একদিন ফোন করে বলতেছি আজকে দেখা করব অমুক জায়গায় তোমাকে আসতে হবে। সেখানে যেতে আপনার অনেকক্ষণ লেট হয়েছে। এদিকে আপনার জিএফ রেগে অস্থির। তখন আপনার করনীয় তার সামনে গিয়ে একটি মুচকি হাসি দিয়ে তার হাতটি ধরে সরি বলা। তাহলে দেখবেন সে আপনাকে আর কিছু বলতে পারবে না।
  • ধরুন আপনার বিএফ তার কর্ম ব্যস্ততার কারণে সে অনেক ব্যাস্ত থাক। এই কাজের  কারনে সে আপনার সাথে কথা বলতে পারেনি। আপনি তো অনেক রাগ করে আছে। তখন আপনি রাগ না করে তাকে শান্ত হবে বোঝাবে। দেখো সারাদিন কর্ম ব্যস্ততার মধ্যেও আমার জন্য এক মিনিট সময় দিও। কারণ আমি তো তোমার অপেক্ষায় চেয়ে থাকি।
  • আপনি যদি সারাদিন কর্মব্যস্ততার কারণে আপনার জিএফ এর সাথে কথা বলতে পারেননি। এদিকে তো আপনার জিএফ রেগে আগুন। তখন তাদের সান্তনা দেওয়ার জন্য বলবেন দেখো এত কষ্ট করি আমাদের সুখের জন্য এবং আমাদের ভবিষ্যতের জন্য তো। তাহলে দেখবেন শেয়ার আপনাকে কিছু বলবে না।
  • যদি আপনার জীবনের কোন অতীত থেকে থাকে। কিন্তু এখনো সেই অতীত আপনার বিএফ কে জানান নাই। আপনার বিএফ একদিন সব জেনে গেল। এবং সে আপনাকে হারমেনে নিতে চাচ্ছে না। সে সময় আপনার করনীয় কি? তখন আপনাকে যা করতে হবে সেটি হচ্ছে। আপনার বিএফকে সবকিছু খুলে বলতে হবে। এ বলতে হবে দেখো আমি একথা বলতে চাইনি কারণ আমাদের সম্পর্কটা যেন নষ্ট না হয়। আমি তোমাকে অনেক ভালোবাসি। তার জন্য আমি কথা বলে তোমাকে বলতে চাই নাই।ফেলুদা আপনাকে ভালোবেসে থাকে তাহলে সে অবশ্যই কথাগুলো বুঝবে সে আপনার কাছে ফিরে আসবে।
  • আপনারা যদি একই এলাকার হন। দেখতেছেন যে আপনার জিএফ আপনার সাথে আগের মত আর কথা বলতেছে না। তাহলে আপনার করনীয় কি? তাহলে আপনাকে যেটি করতে হবে তা হলো আপনার জিএফ এর বাড়ির আশেপাশে বেশি বেশি থাকতে হবে। কারণ প্রবাদ একটা কথা আছে কায়া দেখলে মায়া বাড়ে।আপনার জিএফ আপনাকে যত বেশি দেখবে তার মায়া তত বেশি বাড়বে।সে যদি আপনাকে সত্যিকারে ভালবেসে থাকো তাহলে অবশ্যই সে আপনার ভালোবাসা বুঝবে এবং আপনার কাছে ফিরে আসবে।