Education

এই মাত্র প্রকাশিত হলো ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ জেনে নিন www wifaqresult.com

এই মাত্র প্রকাশিত হলো ৪৫ তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ জেনে নিন www wifaqresult.com । এইমাত্র প্রকাশিত হয়েছে 48 তম কওমি মাদ্রাসার বেফাক পরীক্ষার রেজাল্ট। আপনারা যারা 2022 সালে 45 তম কওমি মাদ্রাসার বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের জন্য আজকে আমরা কওমি মাদরাসার 45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট শেয়ার করেছি।

কিভাবে আপনারা এই পরীক্ষার রেজাল্ট সরাসরি দেখতে পারবেন এবং সেইসাথে পরীক্ষার মার্কশিট বের করতে হবে সে সকল বিস্তারিত তথ্য নিচে শেয়ার করা হলো। আপনার এলাকায় যদি কেউ 45 তম কওমি মাদ্রাসার বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করে থাকি তাহলে এই পোস্টটি তাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। আপনি চাইলে সবার মাঝে এই পোস্টটি শেয়ার করে দিতে পারেন। যাতে যারা 45 তম কওমি মাদ্রাসার বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করেছিল তারা সকলেই রেজাল্ট দেখতে পারে।

৪৫তম বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত দেখতে ক্লিক করুন

আপনারা যারা 45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট দেখতে চাচ্ছেন অবশেষে তাদের দিন এসেছে। কারণে পরীক্ষায় অংশগ্রহণ করার পর উত্তরপত্র মূল্যায়নের কাজ চলমান থাকে এবং রমজান মাসের 27 তারিখে প্রকাশ করার সম্ভাবনা ছিল। আপনারা যারা 45 তম বেফাক পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা এই মাসের 27 তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে। 27 তারিখের আগে রেজাল্ট পাবলিশ হতে পারে।

45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট কিভাবে দেখতে হবে তা আমাদের ওয়েবসাইটে সঠিকভাবে জানিয়ে দেওয়া হবে। আপনারা আমাদের সাথে থাকবেন আর যখন রেজাল্ট পাবলিশ করা হবে তখন আমাদের সাইটে শেয়ার করা হবে। আপনারা যদি রেজাল্ট ছাড়াও অন্যান্য সংক্রান্ত বিষয় জানতে চান তাহলে আমাদের এই পোষ্টের ভেতরে সকল তথ্য দেওয়া আছে চাইলে জেনে নিতে পারেন।

বেফাক পরীক্ষার রেজাল্ট 2022 দেখুন

এই পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা যথাযথ সময় অনুসারে সকাল 9 টা থেকে দুপুর বারোটা 30 পর্যন্ত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে। যারা 45 তম বেফাক পরীক্ষায় পরীক্ষার্থীর হিসেবে অংশগ্রহণ করেছিলেন। তাদের সময় এসেছে পরীক্ষার ফলাফল জানা র। যদি আপনি সঠিক রেজাল্ট জানতে চান তাহলে উপরের লিংকে প্রবেশ করে আমাদের সাথে থাকুন। কারণ আজকে সকাল 9 টা থেকে দুপুর বারোটার মধ্যে প্রকাশিত হবে। যারা বেফাক পরীক্ষার রেজাল্ট অনুসন্ধান করতেছেন বরাবরের মত আজকেও পরীক্ষার ফলাফল অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

ফযিলত ছাত্রী

ফযিলত ছাত্র

সানাবিয়া ছাত্রী

সানাবিয়া ছাত্র

মুতাওয়াসসিতা ছাত্রী

মুতাওয়াসসিতা ছাত্র

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

যে সকল শিক্ষার্থী বেফাক পরীক্ষার রেজাল্ট 2020 দেখার নিয়ম জানতে চাচ্ছেন তাদের জন্য আজকে আমরা নিচে বিস্তারিত তথ্য শেয়ার করব। কিভাবে আপনি বোকা পরীক্ষার রেজাল্ট দেখবেন খুব সহজে সে সকল ইনফরমেশন আপনাদের সাথে শেয়ার করব। তাহলে চলুন দেখা যাক অনলাইনে মাধ্যমে বেফাক পরীক্ষার ফলাফল দেখার নিয়ম।

বেফাক পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

>>অনলাইনে ফলাফল দেখার জন্য প্রথমে আপনাকে www.wifaqresult.com লিঙ্কে প্রবেশ করতে হবে।

>>আপনি কি ধরনের ফলাফল বের করতে চান যদি ব্যক্তিগত হয় তাহলে অবশ্যই ব্যক্তিগত ক্লিক করুন ও মাদ্রাসাভিত্তিক ফলাফলের জন্য মাদ্রাসা ক্লিক করুন।

>>নির্দিষ্ট স্থানে আপনার স্টুডেন্ট আইডি পরীক্ষার রোল নম্বর প্রদান করুন।

>>পরীক্ষার সাল 2022 উল্লেখ করুন।

>>নিচের অংশে সাবমিট অপশনে ক্লিক করুন।

>>আপনি আপনার ফলাফল বের করতে পারবেন।

মোবাইল এসএমএস এর মাধ্যমে ফলাফল দেখুন

2022 সালে প্রকাশিত ফলাফল 45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট যারা মোবাইলে এসএমএসের মাধ্যমে দেখতে চাচ্ছেন তাদের সুবিধার্থে আজকে আমরা কিভাবে মোবাইলের মাধ্যমে এসএমএস করে ফলাফল দেখতে পারবেন সে সকল বিস্তারিত তথ্য আপনাদের সাথে শেয়ার করব। এছাড়াও আপনি কোন নাম্বারে এসএমএস সেন্ড করবেন সেই নাম্বার সহ আরও বিস্তারিত তথ্য আপনাদের সাথে শেয়ার করব।

অনেকে আছে যারা ইন্টারনেট সম্পর্কে খুব ধারণা কম। ইন্টারনেটের ধারণা কম থাকার কারণে তারা ইন্টারনেটের মাধ্যমে রেজাল্ট দেখতে ব্যর্থ হচ্ছে। আমি বলবো তাদের কোন ভয় নেই। কারণ আজকে আমরা কিভাবে এসএমএস এর মাধ্যমে সহজে ফলাফল দেখা যায় সেই সকল নিয়ম আপনাদের সাথে শেয়ার করব।

ফলাফল দেখার উদ্দেশ্যে প্রথমে মোবাইলের মেসেজ অপশনে গিয়ে টাইপ করুন BEFAQ the first letter of your class name in English, enter the roll number, send the message to 9933।

বেফাক পরীক্ষার রেজাল্ট পিডিএফ ডাউনলোড করার নিয়ম

বেফাক পরীক্ষার রেজাল্ট দেখার পাশাপাশি যারা এই রেজাল্টের পিডিএফ ফাইল ডাউনলোড করতে চাচ্ছেন তাদের সুবিধার্থে দেখাবো কিভাবে পিডিএফ ফাইল ডাউনলোড করতে হয়। আপনি যদি অনলাইনে রেজাল্ট দেখার পাশাপাশি পিডিএফ ফাইল ডাউনলোড করতে চান তাহলে নিচের দেখানো নিয়মগুলো অবলম্বন করুন।

>>প্রথমে আপনাকে www.wifaqbd.org ওয়েব সাইটে প্রবেশ করতে হবে।

>>45 তম বেফাক পরীক্ষার রেজাল্ট পিডিএফ ডাউনলোড করার জন্য একটি লিঙ্ক দেয়া হবে সেখানে ক্লিক করুন।

>>আপনি যে গ্রুপের ফলাফল বের করতে চান তা নির্বাচন করে সেখানে ক্লিক করুন।

>.>পুরুষ নাকি মহিলা কোন শ্রেণীর ফলাফল আপনি বের করবেন তা নির্বাচন করুন।

>>পরিশেষে আপনার রেজাল্ট পিডিএফ আকারে আপনার সামনে উপস্থিত হবে।