Education

২০২১-২০২২ নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ( ফলাফল )দেখার লিঙ্ক

২০২১-২০২২ নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ( ফলাফল )দেখার লিঙ্ক। সম্প্রতি নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা বাজে শিক্ষার্থীরা নার্সিং ভর্তি পরীক্ষা অংশগ্রহণ করেছেন তারা খুব সহজেই কিভাবে পরীক্ষার ফলাফল দেখতে পারবেন সে বিষয়ে নিম্নে আলোচনা করা হলো।

আপনি কি নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট খুঁজতেছেন? তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। অবশেষে প্রকাশিত হল নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট। আপনি যদি এই পরীক্ষার রেজাল্টে খুব সহজে দেখতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে আপনি এ পরীক্ষা দেখার লিংক পেয়ে যাবেন সেখান থেকে খুব সহজে নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখতে পারবে।

নার্সিং ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১-২০২২

আপনি এই নার্সিং পরীক্ষার ফলাফল মেধা তালিকা অপেক্ষমান তালিকা ও মুক্তিযোদ্ধা কোঠা অপেক্ষা ডিপিএফ বাংলাদেশ নার্সিং কাউন্সিল এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে এ পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারবেন।

এছাড়াও এই বছর গণনা করা হয়েছে প্রায় 90 হাজার শিক্ষার্থীর নার্সিং ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। তারমধ্যে 4600 এতটি নার্সিং ভর্তি পরীক্ষার সংখ্যা ছিল। তবে সকল কিছু অপেক্ষা করে আজ এই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। তাহলে চলুন দেখা যাক কিভাবে আপনি পরীক্ষার ফলাফল দেখবেন নিম্নে লিংক দেওয়া হল।

নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

নার্সিং ভর্তি পরীক্ষার রেজাল্ট 2022 প্রকাশিত হয়েছে আজ। আপনি চাইলে এ পরীক্ষার ফলাফল www.bnmc.gov.bd ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। যে সকল পরীক্ষার্থী নার্সিং ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে তারা 12 অক্টোবর ২০২২ সালের মধ্যে বাইবা পরীক্ষার অংশগ্রহণ করতে পারবেন। এর জন্য আপনি খুব তাড়াতাড়ি আপনার পরীক্ষার ফলাফল দেখে নিন যে আপনি উত্তীর্ণ হয়েছেন কিনা। যদি হয়ে থাকেন তাহলে ভাইবা পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য প্রিপারেশন গ্রহণ করুন।

বাংলাদেশ নার্সিং কাউন্সিল পরীক্ষার রেজাল্ট ২০২২

বাংলাদেশ নার্সিং কাউন্সিল পরীক্ষার রেজাল্ট ২০২২

বাংলাদেশ নার্সিং কাউন্সিল পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখতে হলে আপনাকে এর অফিশিয়াল ওয়েবসাইট উপরে দেওয়া হয়েছে সেখান থেকে খুব সহজে দেখে নিতে পারবেন। এছাড়াও যদি আপনার বাসায় কম্পিউটার কিংবা স্মার্টফোন থাকে তাহলে সেগুলো তে ইন্টারনেট সংযোগ দিয়ে আপনি খুব সহজেই বাংলাদেশ নার্সিং কাউন্সিল এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে রেজাল্ট দেখতে পারবেন।

এছাড়া আপনাদের সুবিধার্থে আমরা এই লিংকটি শেয়ার করে দিচ্ছি। প্রথম আপনাকে এই লিঙ্কে প্রবেশ করতে হবে তারপর সেখানে দেখাবে রোল নাম্বার কিংবা আরো অনেক ফর্মালিটিস সেগুলো পূরণ করলে আপনার রেজাল্ট খুব সহজে দেখতে পারবেন।

See Result/

নার্সিং রেজাল্ট ২০২২ pdf

আপনি যদি রেজাল্ট দেখা শেষে এ রেজাল্ট পিডিএফ বের করতে চান তাহলে আমাদের এই পোস্টটি অনুসরণ করবেন।

আপনার যদি একটি স্মার্টফোন থাকে তাহলে সেখান থেকে খুব সহজে আপনি নার্সিং রেজাল্ট 2022 এর পিডিএফ ফাইল বের করতে পারবেন। এর জন্য আপনাকে ফোনে রিচার্জ করতে হবে ন্যূনতম ব্যালেন্স তিন টাকা থাকতে হবে।

তারপর আপনি আপনার ফোনে এসএমএসের মাধ্যমে এই রেজাল্ট দেখতে পারবেন। আপনাদের সুবিধার্থে কিভাবে এসএমএস করতে হয় তা নিচে দেওয়া হল সেই সাথে কোন নাম্বারে এসএমএস পাঠাবেন সে নাম্বার দিয়ে দেওয়া হল।

(DGHS RSC Roll Number) এভাবে এসএমএস লিখ

এসএমএস 16222 নাম্বারে পাঠিয়ে দিন

পরিশেষে একটি কথাই বলবো আর যদি আমাদের এই পোস্টটি আপনার কাছে ভাল লেগে থাকে কিংবা ইনফরমেটিভ মনে হয় তাহলে অবশ্যই শেয়ার করে দিবেন। আপনার একটি শেয়ার আমাদের অনেক অনুভূতির কারণ। শেষ হতে আপনার আশেপাশে যারা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছে তারাও খুব সহজেই পরীক্ষার ফলাফল টি দেখতে পারবে।