Education

পশ্চিমবঙ্গ উচ্চ মাদ্রাসা বোর্ডের ফলাফল 2022 pDF Download

পশ্চিমবঙ্গ উচ্চ মাদ্রাসা বোর্ডের ফলাফল 2022 pDF Download। এইমাত্র প্রকাশ করা হলো পশ্চিমবঙ্গ উচ্চ মাদ্রাসা বোর্ডের ফলাফল 2022। আপনি যদি পশ্চিমবঙ্গের উচ্চ মাদ্রাসা বোর্ডে পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। আপনি কি পশ্চিমবঙ্গ উচ্চ মাদ্রাসা বোর্ডের ফলাফল দেখতে চাচ্ছেন? তাহলে আপনি সঠিক পোস্টে ভিজিট করেছেন। এখন আমরা আপনাদের সাথে পশ্চিমবঙ্গ উচ্চ মাধ্যমিক বোর্ডের ফলাফল 2022 পিডিএফ ডাউনলোড সহ বিস্তারিত তথ্য step-by-step নিচে শেয়ার করে দিব। যদি আপনি খুব সহজেই রেজাল্ট ডাউনলোড করতে চান তাহলে আমাদের দেখানো পন্থাগুলো অনুসরণ করুন।

পশ্চিমবঙ্গ উচ্চ মাদ্রাসা, আলিম, ফাজিল পরীক্ষার ফলাফল 2022

যে সকল শিক্ষার্থীর পশ্চিমবঙ্গ উচ্চমাধ্যমিক ফাজিল পরীক্ষা অংশগ্রহণ করেছেন তাদের রেজাল্ট আজকে প্রকাশিত হয়েছে। এই রেজাল্টের দেখতে হলে আপনাকে মাদ্রাসার অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। সেখানে রোল নাম্বার এবং ক্যাপচা কোড ব্যবহার করে আপনি আপনার ফলাফল টা দেখতে পারবেন। আপনাদের সুবিধা জন্য হাবরা অফিশিয়াল ওয়েবসাইট লিঙ্ক শেয়ার করে দিচ্ছি।

west bengal high madrasah board result 2022

west bengal high madrasah board result 2022

এখন আমরা আপনাদের সাথে পশ্চিমবাংলার উচ্চ মাদ্রাসা বোর্ডের রেজাল্ট 2022 এর দেখার নিয়ম শেয়ার করে দিব। আপনি যদি পশ্চিমবঙ্গের একজন স্টুডেন্ট হয়ে থাকেন তাহলে খুব সহজে আপনি এই রেজাল্টে আমাদের দেখানো সাজেশন অনুসারে দেখতে পারবেন। তাহলে চলুন রেজাল্ট গুলো দেখা যাবে।

 উচ্চ মাদ্রাসা পরীক্ষায় পাসের হার ছুঁয়েছে ৮৭.০২ শতাংশ, আলিম- ৮৯.৮৭ শতাংশ, ফাজিল- ৯০.৬৮ শতাংশ। মেধা তালিকাও প্রকাশিত হয়েছে, মালদা জেলার সরিফা খাতুন এ বছর উচ্চ মাদ্রাসা পরীক্ষায় শীর্ষে রয়েছেন। মেধা তালিকায় রয়েছে মোট ১৫ জন শিক্ষার্থী। উচ্চ মাদ্রাসা পরীক্ষায় মোট 73,708 জন শিক্ষার্থী অংশ নিয়েছিল, যার মধ্যে 47,365 জন মহিলা এবং 26,343 জন ছাত্র।

>>>অফিসিয়াল ওয়েবসাইট- wbresults.nic.in দেখুন

>>>উচ্চ মাদ্রাসা, আলিম, ফাজিল পরীক্ষার ফলাফল 2022 লিঙ্কে ক্লিক করুন

>>>নতুন উইন্ডোতে, আপনার রোল নম্বর এবং ক্যাপচা ব্যবহার করুন

>>>উচ্চ মাদ্রাসা, আলিম বা ফাজিল পরীক্ষার ফলাফল পর্দায় প্রদর্শিত হবে

>>>স্কোর কার্ড ডাউনলোড করুন, আরও রেফারেন্সের জন্য একটি প্রিন্ট আউট নিন।

পরিশেষে একটি কথাই বলবো আজ যদি আমাদের এই পোস্টটি আপনার ভালো লেগে থাকে কিংবা এই পোস্টের মাধ্যমে আপনি আপনার রেজাল্ট দেখতে পেরেছেন। তাহলে অবশ্যই এই পোস্টটি শেয়ার করে দিবেন। আপনার একটি শেয়ারের কারণে অনেক ছাত্র-ছাত্রী তাদের রেজাল্ট সুষ্ঠুভাবে দেখতে পারবে।