Tips & tricks

রবি হেল্প লাইন নাম্বার

রবি হেল্প লাইন নাম্বার ২০২২,সম্মানিত রবি গ্রাহক, আপনাদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমাদের এই পোস্ট এ ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ। যে সকল রবি গ্রাহকগণ রবি হেল্পলাইন নাম্বার বা রবি কাস্টমার কেয়ার নাম্বার খুঁজছেন তাদের জন্য আজকের এই পোস্ট। এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন তাহলে আপনি রবি কাস্টমার কেয়ার হেল্পলাইন নাম্বার পেয়ে যাবেন। এছাড়াও আজকে আমরা আলোচনা করব রোগীর বিভিন্ন ধরনের সার্ভিস কোড সমূহ যেগুলোর মাধ্যমে আপনারা বিভিন্ন ধরনের বান্ডেল অফার যেমন মিনিট বান্ডেল অফার, ব্যালেন্স চেক, রবি সিমের নাম্বার দেখা বিভিন্ন ধরনের প্যাকেজের কোড নাম্বার আপনাদের সাথে শেয়ার করব। তাহলে চলুন নিচে বিস্তারিত তথ্য দেখা যাক।

রবি তথ্য সেবা  নাম্বার

অনেকে আছে যারা রবি হেল্পলাইন নাম্বার জানেনা। তখন তাদের অনেক সময় ছোট খাটো সমস্যাগুলো সমাধান করতে পারবে না। যার ফলে তাদের অনেক ভোগান্তির শিকার হতে হয়। যেমন নিকটস্থ কাস্টমার কেয়ারে যোগাযোগ করতে হয় কিংবা অনেক লোকের শরণাপন্ন হতে হয়। কিন্তু তাদের যদি রবি হেল্পলাইন নাম্বার টি জানা থাকতো তাহলে তাদের কোন সমস্যা হতো না। তাদের কথা মাথা রেখেই আজকে আমরা রবি তথ্যসেবা কেন্দ্র বা হেল্পলাইন নাম্বার আপনাদের সাথে শেয়ার করব।

এয়ারটেল সিমের সকল অফার ২০২১

যোগাযোগ করুন

রবি এই তথ্য সেবা বা হেলপ্লাইন অফিস সপ্তাহের সাত দিন 24 ঘন্টা বিশ্বজুড়ে খোলা থাকে। রোগের লক্ষণ যে তারা যেন তাদের গ্রাহকদের খুব সুন্দর সেবা দিতে পারে সে লক্ষ্যে তারা এগিয়ে যাচ্ছে। করোনা মহামারীতে তারা সর্বোচ্চ সার্ভিস দিয়েছে। রবি হেল্পলাইন নাম্বারটা হচ্ছে।

রবি হেল্প লাইন নাম্বার ১২১

রবি USSD code সার্ভিস সমূহ

*৬#       নিজ প্যাকেজ ও কল ট্যারিফ

*২#       নিজ মোবাইল নাম্বার দেখা

*০#       মিনিট বান্ডেল

*৪#       ইন্টারনেট প্যাক কেনা

*৫#       জনপ্রিয় ভ্যাস বন্ধ ও চালু

*৯#       সকল ভ্যালু অ্যাডেড সার্ভিস বন্ধের রিকোয়েস্ট

*১#        ব্যলান্স চেক/বকেয়া বিল

*৭#       প্রমোশনাল এসএমএস বন্ধ ও চালু

*৮#       ঝটপট ব্যালেন্স/এয়ার ক্রেডিট

*৩#       ডাটা (MB) চেক

*১২৩# সকল সার্ভিস দেখা

রবি সিম বন্ধ করার নিয়ম

অনেক রোগী গ্রাহক রয়েছে। যারা অনেকদিন যাবত তাদের সিম ব্যবহার না করার কারণে অনেক সময় সিম গুলো হারিয়ে যায়। যার ফলে তাদের এই সিম গুলো দিয়ে অনেক ধরনের ক্রাইম হওয়ার সম্ভাবনা থাকে। ফলে তারা সিন গুলো বন্ধ করতে চায়। কিন্তু কিভাবে সিম গুলো বন্ধ করবে সে সম্পর্কে তাদের কোনো ধারণা নেই। আজকে আমরা তাদের কিভাবে বন্ধ সিম বা হারিয়ে যাওয়া সিম বন্ধ করতে হয় সে সকল বিষয়ে একটি ধারণা দেবো।

যদি আপনাদের কোন রবি সিম বন্ধ করতে হয় তাহলে আপনারা রবি হেল্পলাইন নাম্বার এ যোগাযোগ করবেন। পরে আমরা আপনাদের সুবিধার্থে রবি হেল্পলাইন নাম্বার দিয়ে দিয়েছে। সে নাম্বারে যোগাযোগ করে আপনার মোবাইল নাম্বারটি তাদের বলবেন এবং আপনার ভোটার আইডি কার্ডের নাম্বার টা বলবেন তাহলে তারা আপনার সিমটি বন্ধ করে দিব। আর যদি কোন নিয়ম থেকে থাকে তাহলে সেগুলো ফিলাপ করে তাদের তথ্য গুলো দিবেন তারপর তারা অটোমেটিকলি আপনার সেই সিম টি বন্ধ করে দিবে।