internet offer

রবি ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট অফার ২০২২(রবি এম বি প্যাক ২০২২) রবি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে দারুন সব ইন্টারনেট অফার এবং এমবি প্যাকেজ। আপনি যদি রবি সকল এমবি কোড এবং অফার সম্পর্কে জানতে চান তবে এই আর্টিকেলটি আপনার জন্যেই। এখানে রবি সকল নতুন ইন্টারনেট অফার সম্পরকে বিস্তারিত আলোচনা করা হবে। চলুন শুরু করা যাক।

রবি হচ্ছে বাংলাদেশের মধ্যে ২য় বৃহত্তম মোবাইল অপারেটর কম্পানি। রবি কম্পানি তাদের প্রিয়ো কাস্টমারদের বিভিন্ন সময় সল্প মূল্যে বিভিন্ন অফার দিয়ে থাকে। এটির কারন হচ্ছে যেনো তাদের উপর একটি আস্থা তৈরি হয় ও তাদের গ্রাহক বৃদ্দি পায়।

 

রবি ৩০ জিবি ইন্টারনেট অফার ২০২২

রবি ইন্টারনেট অফার ২০২২ আপনি কি সারা মাস ইন্টারনেট এবং টকটাইম ব্যাবহার করতে চান। তাহলে এই দুর্দান্ত অফারটি আপনার জন্যে। রবি তার গ্রাহকদের জন্য ৩০ দিন মেয়াদে একটি চমৎকার অফার নিয়ে এসেছে ৯৯৯ টাকায় ৩০ জিবি এবং ৬০০ মিনিট প্যাকেজ।মেয়াদ ৩০ দিন। এই অফারটি রিচার্জে পাবেন। সাথে আছে ১০০ টাকা ক্যাশব্যাক। তাহলে এই অফারটি মূল্য দারালো ৮৯৯ টাকা। কথা বলবেন যে কোন অপারেটরে।

রবি ১ জিবি ইন্টারনেট অফার

রবি কম্পানি তাদের গ্রাহকদের জন্য অনেক গুলো ১ জিবি ইন্টারনেট অফার রেখেছে। তবে সল্পমূল্যের একটি প্যাকেজ আপনাদের সামনে তুলে দরবো। সেটি হচ্ছে ২৩ টাকায় ১ জিবি। মেয়াদ ৩ দিন। ২৩ টাকা রিচার্জ এর মাধ্যমেই এই এম বি প্যাকটি পেয়ে যাবেন। এই অফারটি যত খুসি ততো বার নিতে পারবেন।

রবি ৪৮ টাকায় ১ জিবি ইন্টারনেট

বর্তমান সময়ে খুব সল্প টাকায় একটি অফার নিয়ে এসেছে রবি। যারা সল্প টাকায় একটি ইন্টারনেট প্যাকেজ খুজছেন তাদের জন্য এটা ৪৮ টকায় ১ জিবি। ৪৮ টাকা রিচার্জ করলেই পেয়ে যাবেন ১ জিবি। মেয়াদ ৪ দিন। ২৪ ঘন্টা ব্যাবহার তরতে পারবেন।

রবি ইন্টারনেট অফার কোড

রবি তাদের গ্রাহকদের জন্য ২০২১ সালের অনেক গুলো নতুন নতুন ইন্টারনেট অফার নিয়ে এসেছে। আজকে আপনাদে কিছু নতুন ও সল্পমূল্যের ইন্টারনেট অফার কোড জানাবো।

রবি ২৩ টাকায় ১ জিবি ইন্টারনেট।মেয়াদ ৩ দিন।কোড নং *৪#

রবি ৪৮ টকায় ১ জিবি ইন্টারনেট।মেয়াদ ৪ দিন। কোড নং *১২৩*৪৮#

রবি ১০৮ টাকা ৪ জিবি ইন্টারনেট। মেয়াদ ৭ দিন। কোড নং *১২৩*০১০৮#

রবি ১৯৯ টাকায় ১০ জিবি ইন্টারনেট। মেয়াদ ৭ দিন। কোড নং *১২৩*০১৯৯#

রবি ১৪৮ টাকায় ৭ জিবি ইন্টারনেট।  মেয়াদ ৭ দিন। ডায়াল কোড নং *১২৩*১৪৮#

রবি ইমারজেন্সি ব্যালেন্স

আমরা অনেক রবি ইউজার আছে যারা জানিনা কিভাবে রবি ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয়।অনেক সময় দেখা যায় যে ইমারজেন্সি ব্যালেন্সের খুব প্রয়োজন কিন্তু না জানার কারণে তখন সেই সুবিধাটি আমরা ভোগ করতে পারিনা। আজকে আপনাদের খুব সুন্দর ভাবে দেখিয়ে দিব যে কিভাবে রবি ইমারজেন্সি ব্যালেন্স আপনারা নিতে পারবেন। আশাকরি মনোযোগ সহকারে তা দেখবেন এবং পড়বেন।

রবির ঝটপট ব্যালেন্স কিংবা ইমারজেন্সি ব্যালেন্স আমরা যাই বলি না কেন ঝটপট ব্যালেন্স নিতে হলে আপনাকে কিছু শর্তাবলী মানতে হবে। তা না হলে আপনি অনেক সমস্যার মধ্যে পড়তে পারেন। তো আপনাদের সুবিধার্থে আজকে এই শর্তাবলী গুলো দেখাবো। এই শর্তাবলী গুলো জানা থাকলে আপনি খুব সহজেই ইমারজেন্সি ব্যালেন্স ব্যালেন্স নিতে পারবেন। তো চলুন কিকি শর্তাবলী আছে আমরা তা এক নজরে দেখে নেই।

শর্তাবলী

১. রবির সকল প্রিপেইড গ্রাহকরা সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত ঝটপট ব্যালেন্স উপভোগ করতে পারবেন।

২. আপনি এই সভায় অন্তর্ভুক্ত কিনা তা জানতে চাইলে আপনাকে *৮# ডায়াল করে দেখতে হবে।

৩. ঝটপট ব্যালেন্স নিতে ডায়াল করুন *১২৩*০০৭#ফ্রী।

৪. ঝটপট ব্যালেন্স সর্বনিম্ন 12 টাকা থেকে শুরু।

৫. ঝটপট ব্যালেন্স চার্জ এবং এসএমএস নোটিফিকেশন চার্জ ২ টাকা।

৬. ঝটপট ব্যালেন্স চেক করুন *১# অথবা *২২২#

৭. আউটস্ট্যান্ডিং ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *৮#

৮. 15 পার্সেন্ট শুল্ক, সম্পূরক শুল্ক সহ ট্যারিফের উপর 15% ভ্যাট ও মূল শুল্কের উপর এক পারসেন্ট সারচার্জ প্রযোজ্য।

আরো পড়ুন

রবি মিনিট অফার ২০২১