SMS

রোমান্টিক এস এম এস

মানুষ সৃষ্টির শ্রেষ্ঠ জীব। মানুষের সুন্দর একটি হৃদয় আছে। সেই হৃদয়ে মানুষ ভাবতে পছন্দ করে। মানুষ যখন প্রেমে পড়ে তখন তার হৃদয়ের অন্তরস্থল থেকে সে মানুষটা কে ভালোবাসে। একজন মানুষ যখন প্রেমে পড়ে, তখন তার ভালোবাসার মানুষটাকে নতুন নতুন ভালোবাসার কথা বলার চেষ্টা করে। নতুন নতুন রোমান্টিক এস এম এস দেওয়ার চেষ্টা করে। তো আজকে আমরা সেই সমস্ত রোমান্টিক হৃদয় বান মানুষদের জন্য কিছু রোমান্টিক এস এম এস নিয়ে এসেছি। আপনারা এই রোমান্টিক এসএমএস গুলো পড়বেন এবং আপনার আপন জনকে পাঠাবেন।

রোমান্টিক এস এম এস

অনেক মানুষ আছে যারা তাদের মনের মানুষকে অনেক ভালোবাসে কিন্তু তাদের মনের কথা গুলো গুছিয়ে বলতে পারোনা। তারা সব সময় তাদের সামনে কথা বলতে ভয় পায় এবং নার্ভাস ফিল করে। তারা ভাবে যে কিভাবে তাদের সাথে কথাটা শুরু করব। তারা যদি আমাদের এ রোমান্টিক এসএমএস গুলো পড়ে তাহলে তাদের অনেক সহজ হবে কথা বলতে।

রোমান্টিক এস এম এস এর তালিকা

১. যদি বৃষ্টি হতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখের জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বড় অংশজুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে, কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে।

২. কেটে যাক কতরাত কতদিন গুনে গুনে। কবে  সাত পাকে আমায় বাদবি তোর সাথে।

৩. বন্ধু তোমায় ভালোবাসি আপন করে নিতে। কষ্ট লাগে তোমায় ছেড়ে দূরে কোথাও যেতে। বন্ধু তোমার কানে কানে বলবো একটা কথা। বন্ধু তুমি আমার মনে দিও না কখনো ব্যথা।

৪. রূপকথা রানী তুমি দুই নয়নের আলো। সারা জীবন তোমায় আমি ভালোবেসে যাবো। তুমি আমার রাতজাগা সুন্দর একটা পাখি। তোমায় ছাড়া বন্ধু আমি কেমন করে থাকি।

৫. যত ভালবাসা পেয়েছি তোমার কাছ থেকে। দুষ্টু এই মন চায় আরো বেশি পেতে। কি জানি তোমার মধ্যে কি আছে। কেন যে এমন চায় তোমাকে আরো বেশি করে কাছে পেতে।

৬. ভোরের আকাশ ডাকছে তোমায়। ডাকছে ভোরের পাখি। বলছি তোমায় জেগে উঠো। খোলো দুটি আঁখি। ফুলের বাগান ডাকছে তোমায় বাড়িয়ে দুটি হাত। আমিও তাই বলছি তোমায় মিষ্টি করে সুপ্রভাত।

৭. ভালোবাসা তো যায়না টাকা দিয়ে কেনা।ভালোবাসা তো যায়না হিরা মুক্তা দিয়ে গড়া। দুটি মনের আকুলতা এজে বন্ধন হয় তাকে তো ভালোবাসা কয়।

রোমান্টিক ছন্দ এস এম এস Love SMS

ভালোবাসা কখনো বলে কয়ে আসে না। প্রকৃতির টানে সে ভালোবাসায় আচ্ছন্ন হয়ে যায়।যখন একটি মানুষের হৃদয়ে ভালোবাসা জাগ্রত হয়। তখন সে ভালোবাসা দেওয়ার জন্য ব্যাকুল হয়ে উঠে। তখন সে একটি সঙ্গী খুঁজে। যার সাথে সে তার মনের সমস্ত ভালবাসা শেয়ার করতে পারবে। তাকে ভালবাসতে পারবে। ঠিক তখনই আমাদের মনে বিভিন্ন ধরনের অনুভুতি এসে যায়। তখন আমরা আমাদের মনের ভাব প্রকাশ করার জন্য বিভিন্ন ধরনের রোমান্টিক ছন্দ এস এম এস খুঁজতে থাকি। আজকে আপনাদের জন্য কিছু  এস এম এস নিয়ে এসেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।

প্রথম ছন্দ

একটা গল্প লিখব স্মৃতির পাতায়। একটা ছবি আঁকবো মনের খাতায়। শুধু একটা প্রশ্ন করব তোমায়। উত্তর দিও এসএমএসে ভাষায়। বন্ধু মনে পরে কি আমায়?

দ্বিতীয় ছন্দ

ভালোবাসা এমনই হয় কেউ জিতে কেউ হারে। আমি না হয় হারলাম তোমার সুখের তরে। হয়তো তোমায় হারিয়ে কষ্ট পাবো বেশি। তবু দেখতে পাবো তোমার মুখের একটু হাসি।

তৃতীয় ছন্দ

যদি কখনো আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে। তুমি কি কখনো খুঁজবে আমায় হাত বাড়িয়ে ভালোবেসে? যদি কোনদিন নিভে যায় আমার আশার প্রদীপ। তুমি কি তখন জালাবে আলো দ্বীপ? যদি কখনো আমি হারিয়ে যাই দূর দিগন্তে। তখনও কি আমি থাকবো তোমার মনের সীমান্তে?

চতুর্থ ছন্দ

আমি মেঘের মতো চেয়ে থাকি চাঁদের মতো হাসি। তারার মতো জ্বলে থাকি বৃষ্টির মতো কাঁদি। দূরে থেকে বন্ধু শুধু তোমার কথাই ভাবি।

ঞ্চম ছন্দ

পুরো পৃথিবী কে আলোকিত করার জন্য যেমন একটা সূর্য যথেষ্ট। ঠিক তেমনি পুরো জীবন সাজাতে মনের মত একজন ভালোবাসার মানুষই যথেষ্ট।

আপনাদের যদি আমাদের এই রোমান্টিক ছন্দ এস এম এস গুলো পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই কমেন্টে জানাবেন।

আরো পড়ুন:

মারিয়া ননির নতুন টিকটক ভিডিও, ফটো,পিকচার