SMS

কষ্টের এস এম এস 2022

কষ্টের এস এম এস 2022,বর্তমান সময়ে আমাদের দেশে অনেক বালক ভালোবাসার ব্যর্থ হয়ে ছ্যাকা খেয়ে ব্যাকা হয়ে অনেক কষ্টের এসএমএস খুজতেছে। আজকে তাদের জন্য আমরা কিছু নতুন কষ্টের এসএমএস আপনাদের সাথে শেয়ার করব। যাতে আপনারা সেই এসএমএস গুলো আপনাদের প্রোফাইলে কিংবা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আপনাদের মনের দুঃখ গুলো প্রকাশ করতে পারেন। অনেক ব্যর্থ প্রেমিক রয়েছে বা প্রেমিকা রয়েছে যারা বিভিন্ন ধরনের কষ্টের শিখার।

এই কষ্টকে প্রকাশ করার জন্য তারা বিভিন্ন সময় অনেক কষ্টের এসএমএস শেয়ার করে তাদের মনের কষ্টগুলো মানুষকে বোঝাতে চায়। কিন্তু সেই সকল কষ্টের এসএমএস গুলো অনেক সময় তারা তাদের মনের মত পায় না। বা তাদের মনের যে কষ্টগুলো তার সাথে এসএমএস গুলোর কোনো মিল পাইলাম। অনেকে আছে ভালোবাসায় ব্যর্থ হয়ে বিভিন্ন ধরনের কষ্টের এসএমএস খুঁজে থাকে। আবার অনেকেই আছে বাবা মার সাথে রাগ করে সে ধরনের কষ্টের এসএমএস খুঁজে থাকেন। আবার অনেকে আছে সমাজের সাথে কিংবা ঘনিষ্ঠ বন্ধু বান্ধবের সাথে রাগ করে ওই ধরনের কষ্টের এসএমএস খুঁজে থাকেন। আজকে আমরা আপনাদের বিভিন্ন ধরনের কষ্টের এসএমএস আপনাদের সাথে শেয়ার করব। যেখান থেকে আপনারা আপনাদের যে ধরনের কষ্ট পেয়েছেন সেই ধরনের এসএমএস গুলো সংগ্রহ করে আপনাদের মনের দুঃখ কষ্ট শেয়ার করবেন।

শুভ সকাল মেসেজ  এসএমএস ও ফেসবুক স্ট্যাটাস

বাংলা এস এম এস কষ্টের

এখন আমরা আপনাদের বাংলা কষ্টের এসএমএস শেয়ার করব। অনেকেই আছে যারা ইংরেজীতে তাদের কষ্টের এসএমএস গুলো শেয়ার করে থাকে। এর ফলে অনেকে রয়েছে যারা ইংরেজি বোঝেনা যার ফলে আপনার কাছের মানুষগুলো আপনার ইংরেজি কষ্টের এস এম এস গুলো বুঝতে পারেনা। কিন্তু আপনি যদি বাংলায় কষ্টের এসএমএস গুলো শেয়ার করেন তাহলে তারা খুব তাড়াতাড়ি আপনার কষ্ট গুলো বুঝতে পারবেন আপনার কাছে তারা সহানুভূতি দেখাবে। যার ফলে আজকে আমরা আপনাদের কিছু বাংলা এসএমএস শেয়ার করুন যেখান থেকে আপনারা খুব সহজেই আপনাদের পছন্দমত এসএমএস করল সংগ্রহ করতে পারবেন।

  • পাহাড়ের উপর দারিয়ে

আকাশ কে যতটা কাছে মনে হয়,

আকাশ ততটা কাছে নয়।

ঠিক তেমনি

কোন মানুষ কে যতটা আপন মনে হয়,

আসলে সে কখনো ততটা আপন নয়।

2. ভুল যেমনি মানুষকে সিখায়।

তেমনি ভলোবাসা মানুষকে কাদায়।

3. আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলো না

জটিলতা ছিলো তোমার মনের ভিতরে

ভালোবাসা আমায় ছেরে চলে যায় নি

তুমি আমাকে ছেরে চলে গেছো

নতুন কষ্টের এস এম এস

অনেক ভিজিটর রয়েছে যারা সব সময় নতুন ধরনের কষ্টের এসএমএস খুঁজে থাকে। তারা সব সময় শুধু কষ্টের এসএমএস গুলো সংগ্রহ করে যার ফলে সব ধরনের এসএমএস তাদের জানা। এর ফলে তারা সব সময় বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় কিংবা ইন্টারনেট মাধ্যমে নতুন নতুন কষ্টের এসএমএস খুঁজে থাকে। আজকে আমরা তাদের জন্য কিছু নতুন কষ্টের এসএমএস নিয়ে এসেছি। যা দেখে তারা খুব সহজেই তাদের মনের নতুন কষ্ট গুলো সবার সাথে শেয়ার করতে পারবে।

  1. তোমাকে বলছি

আমার দেওয়া ভালোবাসা ফেরত দাও

তোমার দেওয়া কস্ট গুলো ফেরত নাও

তোমার দেওয়া সৃতি গুলো মুছে দিয়ে যাও

আমি মুক্তি চাই

2. কান্নার জল সবাই দেখে ,

হৃদয়ের কষ্ট কেও দেখেনা,

পাওয়ার আনন্দ কিছুদিন থাকে.

কিন্তূ না পাওয়ার বেদনা

সারাজীবনএ ও ভুলা যায়না !

3. কষ্ট দিচ্ছ, দিয়ে যাও।

ঘৃণা করছো, করে যাও।

কিন্তু , মনে রেখো, জীবন টা ছোট নয়।

যে কষ্ট তুমি আজ আমায় দিচ্ছো,

তা তোমাকে অন্য কেউ ফিরিয়ে দিবে।