News

প্রকাশ্যে মডেল সাদিয়া সুচিতাকে এ কি করল দুই পুলিশ কর্মকর্তা। ভিডিও ভাইরাল

প্রকাশ্যে মডেল সাদিয়া সুচিতাকে এ কি করল দুই পুলিশ কর্মকর্তা। ভিডিও ভাইরাল । বাংলাদেশের জনপ্রিয় মডেল সাদিয়া সুচিতা কে একা পেয়ে তার সাথে যা করলো দুই পুলিশ কর্মকর্তা। মডেল সাদিয়া সুচিতা তার এই ঘটনার সূত্রপাত হয় শেরাটন হোটেলের সামনে দিয়ে তিনি ও তার হাসবেন্ড যাচ্ছিলেন।

সেসময় সিভিল ড্রেসে দুই পুলিশ কর্মকর্তা তাদের দিকে অবাক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। এক পর্যায়ে দুই পুলিশ কর্মকর্তা মডেল সাদিয়া সুচি কে কেন্দ্র করে বিভিন্ন ধরনের বাজে মন্তব্য করতে থাকে। পুলিশদের এই কথোপকথন তার স্বামী শুনে এবং এক পর্যায়ে তার স্বামী পুলিশ কর্মকর্তাদের তার স্ত্রীর দিকে তাকিয়ে থাকতে বারণ করে এবং মন্তব্য করতে বারণ করে।

তখন সে দুই ব্যক্তি তাদের পুলিশ পরিচয় দিয়ে তার সাথে বাঘ দ্বন্দ্বে জড়িয়ে পড়ে এবং এক পর্যায়ে মডেল সাদিয়া সূচি তার স্বামীর উপর মারধর শুরু করে। এই কাণ্ড দেখে মডেল সাদিয়া সূচি সেখানে তার স্বামীকে বাঁচাতে চেষ্টা করে এবং এক পর্যায়ে সে পুলিশ কর্মকর্তা চাঁদের গায়ে হাত দেয় এবং তার ওড়না তার শরীর থেকে রাস্তায় ফেলে দেয়।

মডেল সাদিয়া Suchita কে একা পেয়ে করল দুই পুলিশ। বাধা দেওয়ায় স্বামীকে নির্যাতন

সাদিয়া সুচিতা এর ভাষ্যমতে সেখানে অনেক লোকজন ছিল কিন্তু কেউ তাকে সাহায্য করেনি। এমনকি দুই পুলিশ কর্মকর্তা সবাইকে টাকা দিচ্ছিল যাতে পুলিশের পক্ষে সময় কথা বলে। একপর্যায়ে এক লোক সাদিয়া সুচিত্রার ওড়না তাকে ফেরত দেয়।এই কর্মকান্ডের পর সেখান থেকে সাদিয়া সুচিতা বাড়ি ফিরে আসে এবং সোশ্যাল মিডিয়ায় তিনি একটি লাইভ ভিডিও করেন।

সে ভিডিওতে তিনি তার সাথে যা ঘটেছিল সকল কিছুর বিস্তারিত বিবরণ দেন। তার এই ভিডিও পাবলিক হওয়ার পর সাথে সাথে নেট মাধ্যমে ভাইরাল হয়ে যায় এবং সেই দুই পুলিশ কর্মকর্তাকে সেখান থেকে প্রত্যাহার করা হয়।