Tips & tricks

সাকুরা পরিবহন অনলাইন টিকিট আজকের মূল্য বিস্তারিত

সাকুরা পরিবহন অনলাইন টিকিট আজকের মূল্য বিস্তারিত। সম্মানিত পাঠক, সামনে ঈদ। পবিত্র মাহে রমজান শেষে আমরা ঈদুল ফিতর উদযাপন করে থাকি। এই ঈদে আমরা আমাদের আপনজনদের সাথে উদযাপন করার চেষ্টা করি। সেই মর্মে আমরা রোজা শেষে ঈদ উদযাপন করার জন্য আমাদের প্রিয়জনদের কাছে ছুটে যাই। এই ছুটে যাওয়ার মাধ্যম হচ্ছে বিভিন্ন যানবাহন কিংবা আকাশপথ, জলপথ,স্থলপথ। আজকে আমরা আপনাদের জন্য বিশেষ একটি পরিবহনের কথা আলোচনা করব। পরিবহনটির নাম হচ্ছে সাকুরা পরিবহন।

যারা বরিশাল গিয়েছেন কিংবা যাবেন তারা হয়তো বা একনামে চিনবেন সাকুরা পরিবহনের নাম। আজকে আমরা সে সাকুরা পরিবহনের সকল সার্ভিস সম্পর্কে এবং অনলাইন টিকিট বুকিং সম্পর্কে আপনাদের সাথে খুব গুরুত্বপূর্ণ একটি প্রতিবেদন শেয়ার করব। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা কিভাবে সাকুরা পরিবহন অনলাইন টিকিট ক্রয় করবেন এবং সাকুরা পরিবহনের সকল ফোন নাম্বার আপনাদের সাথে শেয়ার করব।

যদি আপনি বরিশালগামী কোন যাত্রী হন কিংবা বরিশাল যেতে ইচ্ছুক অনলাইনে টিকিট কাটতে চান তাহলে এই পোস্ট আপনার জন্য। আপনি চাইলে এই পোস্টটি সকলের মাঝে শেয়ার করে দিতে পারেন। যাতে তারাও কিভাবে সাকুরা পরিবহন অনলাইন টিকিট করা করতে হয় সে বিষয়ে বিস্তারিত একটি ধারণা পেয়ে যায়।

সাকুরা পরিবহন ঢাকা টু বরিশাল সময়সূচী

অনেক ভিজিটর রয়েছে যারা সাকুরা পরিবহনের ঢাকা টু বরিশাল এর সময়সূচী জানার জন্য অনলাইনে সার্চ করে থাকে। দেখা যায় সেখানে সঠিক তথ্য না থাকার কারণে তারা বিভিন্ন ধরনের বিভ্রান্তির মুখে পড়েছে। তাদের সুবিধার্থে আজকে আমরা সাকুরা পরিবহন ঢাকা টু বরিশাল এর সময়সূচী শেয়ার করব। সেইসাথে সাকুরা পরিবহনের আরও বিভিন্ন ধরনের তথ্য আপনাদের সাথে শেয়ার করব। সে তথ্য গুলো জানতে আপনারা নিচে ভিজিট করুন।

বরিশাল সদর প্রান্ত থেকে সকাল ০৬.৩৯ মিনিটে সাকুরা পরিবহণ ঢাকার উদ্দেশ্যে রওনা হয় ।সাকুরা পরিবহন এর সকল স্থানে যাওয়ার সময়সূচী জানার জন্য আপনাদের সুবিধার্থে আমরা সাকুরা পরিবহনের হেল্পলাইন নাম্বার দিয়ে দিচ্ছি। এ নাম্বারে যোগাযোগ করে আপনারা সাকুরা পরিবহনের সকল জায়গা সময়সূচী সম্পর্কে জানতে পারবেন।

সাকুরা পরিবহন ঢাকা টু বরিশাল সময়সূচী

সাকুরা পরিবহন অনলাইন টিকিট

সারাবছর সাকুরা পরিবহনের টিকিট সরজমিনে গিয়ে ক্রয় করতে পারলেও। ঈদের সময় কিংবা কোন ইভেন্ট এর সময় টিকিট ক্রয় করা অনেক কষ্টসাধ্য হয়ে যায়। যার ফলে মানুষ অনলাইনের মাধ্যমে টিকিট ক্রয় করতে চায়। এছাড়াও বর্তমান সময়ে মানুষ অনলাইন নির্ভরশীল হয়ে পড়েছে। সকল কর্ম ব্যস্ততার পর তারা কষ্ট করে কাউন্টারে গিয়ে টিকিট কাটতে চায় না। ফলে তারা অনলাইনের মাধ্যমে খুব সহজে টিকিট কাটতে চায়। কিন্তু কিভাবে সাকুরা পরিবহনের অনলাইনে টিকিট কাটবে সে বিষয়ে অনেকেরই ধারণা নেই।

এর ফলে আপনাদের কথা মাথায় রেখে আজকে আমরা কোন ওয়েবসাইটের মাধ্যমে সাকুরা পরিবহন অনলাইন টিকিট ক্রয় করবেন সেই বিষয়ে একটি পরিপূর্ণ তথ্য আপনাদের সাথে শেয়ার করব। যদি আপনি অনলাইনের মাধ্যমে সাকুরা পরিবহনের টিকিট ক্রয় করতে চান তাহলে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে চলুন দেখা যাক কিভাবে আপনি খুব সহজে অনলাইনে মাধ্যমে সাকুরা পরিবহনের টিকিট ক্রয় করতে পারবেন।

১. প্রথমে আপনাকে সাকুরা পরিবহন bd.com লিখে ইন্টারনেটে অনুসন্ধান করতে হবে।

২. তারপর সেখানে সাকুরা পরিবহন bd.com ওয়েব সাইটটিতে প্রবেশ করতে হবে।

৩. ওয়েব সাইটটিতে প্রবেশ করার পর সেখানে তাদের বিভিন্ন ধরনের নোটিশ দেখাবে এবং তাদের একটি ফ্রম থাকবে সেই ফর্মে বিভিন্ন ধরনের অপশন দেওয়া থাকবে যেমন আপনি কোথায় যাবেন ,কোথায় নামবেন, কত তারিখে যাবেন এই সকল তথ্য সম্পূর্ণ করে সার্চ বাটনে ক্লিক করতে হবে।

৪. ওয়েবসাইটের ফরমেটিভ শেষে আপনার অনলাইন টিকিট কনফার্ম হয়ে যাবে।

৫. যদি আপনি কোন কিছু বুঝতে না পারেন তাহলে অনলাইন পেজ এর উপরে ডানপাশে তাদের হেল্পলাইন নাম্বার দেওয়া আছে সে নাম্বারে কল করে তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

হেল্প নাম্বার

01847323702/01847323703

সাকুরা পরিবহন টিকিটের মূল্য

আপনারা যারা সাকুরা পরিবহনের মাধ্যমে আপনাদের গন্তব্যস্থলে পৌঁছাতে চান তাদের জন্য আরেকটি বিশেষ তথ্য আপনাদের সাথে শেয়ার করব। আজকে আমরা আপনাদের সাথে সাকুরা পরিবহনের সকল জায়গার টিকিট মূল্য শেয়ার করব। এর ফলে আপনারা নিশ্চিত হতে পারবেন সাকুরা পরিবহনের সকল সার্ভিস এর মূল্য সম্পর্কে। তাহলে চলুন সকল টিকিটের মূল্য দেখা যাক।

ঢাকা- বরিশাল  ,  নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা,

ঢাকা- কুয়াকাটা, এসি ভাড়া ১০০০-১১০০ টাকা, নন এসি ভাড়া ৫৫০-৬৫০ টাকা

ঢাকা- খুলনা-বাগেরহাট , নন এসি ভাড়া ৫৫০-৬৫০ টাকা

ঢাকা- ঝালকাঠি- ঢাকা,  নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা

ঢাকা- পটুয়াখালী,  নন এসি ভাড়া ৪০০-৫০০ টাকা

সাকুরা পরিবহন ফোন নম্বর

যেসকল গ্রাহক সাকুরা পরিবহনের সকল হেল্পলাইন নাম্বার যোগাযোগ করতে চান তাদের জন্য আজকে আমরা সাকুরা পরিবহনের সকল বাস কাউন্টারের নাম্বার শেয়ার করব। যদি আপনাদের সাকুরা পরিবহনের সম্পর্কে কোন কিছু জানার থাকে তাহলে এই নাম্বারগুলোতে যোগাযোগ করে আপনারা খুব সহজেই সকল ধরনের তথ্য জানতে পারবেন। উপরে আমরা যে সকল তথ্য দিয়েছে সেই তথ্যগুলোর বাইরে যদি আপনাদের কোন তথ্য জানার থাকে তাহলে এই হেল্প নাম্বারে যোগাযোগ করে আপনারা আপনাদের কাঙ্ক্ষিত প্রশ্নের উত্তরটি তাদের কাছ থেকে জানতে পারবেন।

ঢাকা জোন

গাবতলি (প্রধান কার্যালয়) – ০২-৮০২১১৮৪, ০১১৯০-৬৫৮৭৭২, ০১৭২৯-৫৫৬৬৭৭

সাভার – ০১৭১১-৫১৯১৯১

সায়েদাবাদ – ০২-৭৫৫০২৯৭, ০১৭২৫-০৬০০৩৩, ০১৯১৬-১৫৭১৮১

গাবতলি (অফিস) – ০২-৮০১৪৭০২, ৮০৫৬২৯৭, ০১১৯০-৬৮৯৩৮৭, ০১১৯০-৬৮৯৩৮১

নবীনগর – ০১১৯০-৯০১১৭৭

বরিশাল জোন

ভূরঘাটা – ০১৭১২-২৫৫৮৫৭, ০১১৯৬-১৫৭১৮০

টরকি – ০১৭২৮-৪৮২১১২

ঝালকাঠি – ০১৭১২-০৭৩০৮৪, ০১১৯০-৩১৩১৩৯

রাজাপুর – ০১৭২৪-৭৬৮৮০৮

বরিশাল – ০৪৩১-৬৪৭৭১, ০১৭১২-৬১৮৯২৪, ০১১৯০-৬৮৯৩৮২, ০১১৯১-৪৯২৯১৮

বানারীপাড়া – ০১৭১৬-৫৮৯০৮৯

স্বরূপকাঠি – ০১৭১৯-৬৮৯৪৫৫

বাগেরহাট – ০১৭১১-০১০৪৫০, ০১১৯৮-১৪৫৪৪৫

ফকিরহাট – ০১১৯৮-২৩৪১৪৫

পিরোজপুর – ০৪৬১-৬৩১৯৬, ০১৭১১৯৬৫১৮১

চরখালী – ০১৭১৩-৯৫১২৫৮

মঠবাড়িয়া – ০১৭১৬-১১৪১৬৭

সাফা – ০১৭১৩-৯৫০৫৫৫

বাকেরগঞ্জ – ০১৭১২-৭৭২৮৪০

শিয়ালকাঠি – ০১৭১১-৩৮১৬১৮

ভান্ডারিয়া – ০১৭১৬-৯১৯৩৮৯

সাইনবোর্ড – ০১৭২১-০৪৬৩৭৭

লেবুখালী – ০১৭১৭-৯৯৬০৬৯, ০১৭১৬-৭৮১৬৮১

পটুয়াখালী – ০১৭১৮-৯২৫১২৪, ০১১৯০-৭০১৪৫০

গৌরনদী – ০১১৯৫ ৪৩৮২০৮

উজিরপুর – ০১৭১৬-২৪২০১৯

রূপাতলী – ০১৭১২-৩০৮৯৪২

শাখারিয়া – ০১৭১৮-১২১৪৯১

খেপুপাড়া – ০১৭১৩-৯২৭৩৭৭, ০১৭১২-৯৯৯৫৪৯

কুয়াকাটা – ০১১৯৬-১৫৭১৮৩, ০১৭২৬-৫২৮৪৯০

আমতলী – ০১৭১৬-৫৫৩১৪১

বরগুনা – ০১৭১২-৯৮৬০২৪, ০১৭১৩-৯৫৯৪৭৬

পরিশেষে আপনাদের একটি কথাই বলবো। আমাদের এই তথ্য গুলোর মাধ্যমে যদি আপনাদের স্বল্প পরিমাণ উপকার হয়ে থাকে তাহলে আমরা সার্থক। যদি আমাদের এই পোস্টটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে দিবেন এবং কমেন্টে আপনাদের কাঙ্খিত তথ্যগুলো শেয়ার করে দিবেন।