Tips & tricks

সামান্থা আক্কিনেনি ডিভোর্স নাগা চৈতন্য-samantha akkineni

সামান্থা আক্কিনেনি ডিভোর্স নাগা চৈতন্য-samantha akkineni

সামান্থা আক্কিনেনি ডিভোর্স নিয়ে সম্প্রতি সিনেমা পাড়ায় গুঞ্জন উঠেছে যে সামান্তা আক্কিনেনি বিবাহ-বিচ্ছেদের দিকে যাচ্ছেন। কথাটা কি আদৌ সত্যি? সে বিষয়ে আজকে আমরা কিছু তথ্য আপনাদের সাথে শেয়ার করব। সামান্থা আক্কিনেনি জন্ম এপ্রিল 28 তারিখ 1987 । তিনি হচ্ছেন একজন ভারতীয় অভিনেত্রী। তিনি প্রধানত তেলুগু তামিল চলচ্চিত্রে কাজ করে থাকেন।তিনি তার ক্যারিয়ারের অসংখ্য পুরস্কার অর্জন করেছেন তার জীবনে 4 টি ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেছেন। তাহলে চলুন কথা না বাড়িয়ে বিস্তারিত নিচে আলোচনা করা যাক।

আজকের বিষয়বস্তু

  • সামান্তা আক্কিনেনি প্রাথমিক জীবন
  • তার ব্যক্তিগত জীবন
  • তার বিবাহ বিচ্ছেদের দিকে হাটার কারন
  • চলচ্চিত্রের তালিকা

প্রাথমিক জীবন

সামান্তা 28 এপ্রিল হাজার 1987 সালে ভারতের চেন্নাই রাজ্যে তামিলনাড়ুতে জন্ম নেন। তিনি একজন দুখিনী সুপারস্টার। তাঁর আরও একটি নাম রয়েছে সেটি হচ্ছে ইয়াসোদা।

সামান্তা আক্কিনেনি ব্যক্তিগত জীবন

সামান্থা মূলত একজন সুপারস্টার । তিনি তেলুগু তামিল চলচ্চিত্র কাজ করেন।তার অসাধারন পারফরম্যান্সের জন্য থেকে চারটি ফিল্মফেয়ার পুরস্কার সহ বিভিন্ন পুরস্কার অর্জন করেছেন।তিনি 2012 সালের টাইমস অফ ইন্ডিয়ার সাথে এক সাক্ষাৎকারে তিনি প্রকাশ করেন যে তিনি গভীরভাবে প্রেমে এবং তার সম্পর্কের সন্তুষ্ট। তিনি আরো বলেন সে এবং আমি খুবই শক্তিশালী আমি তার প্রতি খুবই খুশি এবং সন্তুষ্ট।তাকে ভবিষ্যতের কথা বলা হয়েছিল কিন্তু তিনি ভবিষ্যতের পরিকল্পনা সম্পর্কে বলতে আপত্তি জানান। সামান্তার ২০১৫ সালে তার ব্রেকআপের ঘোষণা দেন। তিনি জানান চলচ্চিত্রের সহশিল্পী সিদ্ধার্থের সঙ্গে প্রায় সাড়ে 2 বছরের মত সময় ধরে ডেট করেন।তবে সামান্তা এ বিষয়টি প্রকাশ্যে স্বীকার করেননি কিন্তু প্রায়ই তাদের বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায়। যার কারণে বোঝা যায় যে তাদের মধ্যে একটি সম্পর্ক আছে।

তারপর সামান্তা 2015 সালের দিকে তেলেগু সুপারস্টার নাগা চৈতন্য সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। 2017 সালের অক্টোবরে 7 এবং 8 তারিখের তারা যথাক্রমে হিন্দু এবং খ্রিস্টান ধর্ম মতে বিয়ে করেন।চৈতন্য এবং সমান থাকে একটি তিনটি চলচ্চিত্রে দেখা গিয়েছিল এবং সেগুলো বক্সঅফিসে ব্লকবাস্টার হিসেবে ঘোষিত হয়েছে। তাদের এই ছবিগুলো সুপার ডুপার হিট হয়েছিল। যার ফলে তারা অনেক সুনাম কুড়িয়েছে।

সামান্তার চলচ্চিত্র তালিকা

4 টি ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছেন। সর্বমোট বিজয় পুরস্কার পেয়েছেন 12 টি এবং মনোনয়ন পেয়েছেন 65 বার।

সামান্তার বিবাহবিচ্ছেদের দিয়ে হাটার কারন?

সামান্থা আক্কিনেনি ডিভোর্স

এই ঘটনার সূত্রপাত কয়েকদিন আগে।হঠাৎ সামন্তা  নিজের ইনস্টাগ্রাম থেকে বিভাহ সূত্রে পাওয়া পদবী আক্কিনেনি সরিয়ে ফেলেন। তার জায়গায় শুধু লিখে দেন এস। কিন্তু সামান্থা নাগা চৈতন্য কে বিয়ে করার পর এই পদবি ব্যবহার করেছিল। জনপ্রিয় দক্ষিনে অভিনেতা নাগা চৈতন্য সঙ্গে বিবাহ বিচ্ছেদ সামান্থা আক্কিনেনি সম্প্রতি সিনেমা পাড়ায় এই গুঞ্জনটি উঠেছে। এ প্রসঙ্গে সামান্তা জানায় সামান থেকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি জানান এখনই এই নিয়ে কিছু বলতে চায় না যখন মনে হবে তখনই এই গুঞ্জন নিয়ে মুখ খুললেন তিনি।

সামান্তা আরো বলেন নিজের মতামতের প্রতি তার আস্থা রয়েছে ।বিতর্ক সেখানে কখনো প্রভাব ফেলবে না। সামন্তা আরও জানিয়েছেন দক্ষিণের ছবি ছাড়াও বলিউডেও জেতার পাকাপাকিভাবে কাজ করার ইচ্ছে রয়েছে সেকথাও ওই সাক্ষাৎকারে জানিয়েছে ।সামান্তার 2017 সালে নাগা চৈতন্য সঙ্গে বিয়ে হয় কিন্তু এখন তাদের এই বিবাহর বাক কোন দিকে বেড়াবে সেটা দেখার বিষয়।

কিছুদিন আগেই প্রকাশ্যে সবার কাছে ক্ষমা চেয়েছেন সামান্তা।এর কারণ হচ্ছে দা ফ্যামিলি ম্যান এর দ্বিতীয় সিজনের তার অভিনীত রাজি চরিত্র নিয়ে যে বিতর্ক সৃষ্টি হয়েছিল তাতে যদি কারো আঘাত লেগে থাকে সেজন্য প্রকাশ্যে ক্ষমা প্রার্থনা করেছেন সামান্তা।

এ বিষয়ে সামান্তার সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেন প্রত্যেকেরই নিজস্ব মতামত আছে আমি কারো আবেগকে আঘাত দিয়ে থাকলে সত্যিই অনুতপ্ত আমি এরকম ভাবে আঘাত করতে চাইনি যদি করে থাকে তাহলে দুঃখিত।