News

এবার শারুখের সঙ্গে সানিয়া মালহোত্রা কি হলো দেখুন

এবার শারুখের সঙ্গে সানিয়া মালহোত্রা কি হলো দেখুন

এবার শাহরুখ খানের সাথে অভিনয় করতে যাচ্ছেন দাঙ্গাল কন্যা সানিয়া মালহোত্রা। অ্যাথলিট নতুন সিনেমায় অভিনয় করছেন তারা। ছবির নাম লায়ন । পরবর্তীতে এই ছবির নাম বদলে ফেলতে পারে, জানিয়েছে সিনেমা কর্তৃপক্ষ। এই ছবিটিতে সানিয়াকে কি চরিত্রে দেখা যাবে তা এখনো ঠিক করা হয়নি। তবে কিঞ্চিৎ পরিমাণ নিশ্চিত করা গেছে দাঙ্গাল কন্যা এই ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে পারে।

এই ছবিতে অ্যাকশন মারামারি, গোলাগুলির, স্টান্ডে দেখা যাবে সানিয়া এবং কিং খানকে। মিড ডে জানিয়েছে ,বন্দুক নিয়ে অনুশীলনের জন্য খুব কম সময়ে পেয়েছেন সানিয়া। এর কারণ হচ্ছে তিনি আরও একটি ছবির শুটিংয়ে ব্যস্ত আছেন। যে কারণে লায়ন ছবির অ্যাকশন দৃশ্যগুলো ঠিকমতো রিয়ার্সেল করতে পারছে না সানিয়া।

খুব কম সময়ে অ্যাকশন দৃশ্যগুলো রিয়ার্সেল করে তাকে ক্যামেরার সামনে দাঁড়াতে হচ্ছে। বিশেষ করে বন্দুক নিয়ে সে খুব কম সময়ে অনুশীলন করার সময় পেয়েছে। তার এই মুভিতে মারামারি, গোলাগুলি পর্বে বেশীরভাগ সময়ই দেখা যাবে। যার ফলে তাকে বেশিরভাগ সময় মারামারি বন্দুক হাতে নিয়ে অনুশীলন করতে হচ্ছে।

মডেল সাদিয়া Suchita কে একা পেয়ে যা করল দুই পুলিশ। বাধা দেওয়ায় স্বামীকে নির্যাতন

এবার শারুখের সঙ্গে সানিয়া মালহোত্রা কি হলো দেখুন

জানা গেছে, এ ছবিতে কিক বক্সিং এবং ডিগবাজির মত স্ট্যান্ট আছে। যার ফলে তাকে বেশিরভাগ সময়ে অনুশীলনের মধ্যে ব্যস্ত থাকতে হচ্ছে। তবে তিনি এই মুভির জন্য যতক্ষণ অনুশীলনের সময় পাচ্ছেন তা খুবই সীমিত। যার ফলে তাকে খুব অল্প সময়ে অনুশীলন করে ক্যামেরার সামনে দারাতে হচ্ছে। এতে তার তেমন কোনো অসুবিধা হচ্ছে না কারণ তিনি একজন প্রফেশনাল নিত্য শিল্পী। নৃত্যশিল্পী হওয়ার কারণে এমনিতেই তাঁর জীবনী শক্তি প্রচুর।

এই ছবিতে শাহরুখ সানিয়া ছাড়াও আরো অনেক দক্ষিণী তারকা অভিনয় করেছেন তাদের মধ্যে হচ্ছেন নয়নতারা প্রিয়মনি এবং সুনীল গ্রোভার।

এছাড়াও আরেকটি সূত্রে জানা গেছে কিং খানের আরো একটি মুভি রিলিজ এর অপেক্ষায় রয়েছে। মুভিটির নাম হচ্ছে পাঠান ইতোমধ্যে রাজকুমার হিরানির সঙ্গে নিজের পরবর্তী ছবি ডাঙ্কি’র ঘোষণা দিয়েছে। কিং খানের ভক্তরা অপেক্ষায় রয়েছে কবিতার লাইন ছবি আনুষ্ঠানিকভাবে মুক্তি পাবে।