motorcycle price

স্কুটি বাইক দাম বাংলাদেশ ২০২২-নিউ স্কুটি দাম ও ডিটেলস

স্কুটি বাইক দাম বাংলাদেশ ২০২২

আজকে আপনাদের সাথে আলোচনা করব স্কুটি বাইকের দাম বাংলাদেশ ২০২২ সম্পর্কে।বর্তমান সময়ে আমাদের দেশেও স্কুটি প্রচুর চাহিদা রয়েছে।আমাদের দেশের বিভিন্ন কোম্পানির স্কুটি বাইক রয়েছে যেমন হিরো, মাহিন্দ্রা, টিভিএস বিভিন্ন ধরনের কোম্পানির স্কুটি রয়েছে। এই স্কুটি বাইক শুধু যে মেয়েরা চালিয়ে থাকে তা নয় এই বাইকটি অনেক ছেলেদেরও খুব পছন্দের একটি বাইক।আজকে আপনাদের সাথে আলোচনা করব বাংলাদেশের বাজারে কম দামে এবং কোয়ালিটি সম্পন্ন সকল স্কুটি সম্পর্কে। এই স্কুটির সিসি কত, দাম কত বিভিন্ন ইনফর্মেশন আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আপনারা সকলে ইনফর্মেশন টি ভালোভাবে দেখে নিবেন।

আরো পড়ুন

R15 v3 বাইকের দাম কত ২০২১

সকল স্কুটি এর দাম ও সিসি

সুজুকি বারগম্যান স্ট্রিট ১২৫ সিসি। এটি সুজুকির একটি চমৎকার স্কুটি।এর মূল্য ২৪৯০০০ হাজার টাকা

yeamaha

টিভিএস এক্সএল ১০০ ইএস, এই বাইকটি মুলতো ১০০ সিসি একটি বাইক। এটি টিভিএস এর গরজিয়াস লুকের একটি বাইক। এই বাইকটির মূল্য দরা হয়েছে ৯৯০০০ হাজার  টাকা।

TVS XL

জেনান গোল্ডফিশ ৫০ এই বাইকটি অসাদারন একটি বাইক। এই স্কুটি টি ৫০ সিসি একটি স্কুটি। এর সিসি কম হওয়াতে এই স্কুটির মাইলেজ অনেক বেশি দেয়।

ভেসপা এলিগান্ট ১৫০ এটি একটি ১৫০ সিসি স্কুটি। এর বর্তমান বাজার মূল্য ২১৫০০০। এই স্কুটি অনেক গতি সম্পন্ন একটি স্কুটি। এটি দেখতে অনেক সুন্দর।

vaspa 150

মাহিন্দ্রা গুস্তো ১২৫ এটি ইন্ডিয়ান মাহিন্দ্রা কম্পানির একটি স্কুটি। মাহিন্দ্রা ইন্ডিয়ার একটি সুনাম ধন্য কম্পানি। মাহিন্দ্রা এই স্কুটি ১২৫ সিসি একটি স্কুটি। এর বাজার মূল্য ১৪৬৫০০ হাজার টাকা।

মাহিন্দ্রাগুস্তো ১২৫

ইয়ামাহা এন ম্যাক্স, এই স্কুটি টি ১৫৫ সিসি একটি স্কুটি। এটি একটি হায়ার সিসি স্কুটি।বর্তমানে এর মূল্য ৪২৫০০০ টাকা। এই বাইকটি লুক জোস এক কথায়।

ইয়ামাহা এন ম্যাক্স ১৫৫

ইয়ামাহা রে জেডআর স্ট্রিট, এই স্কুটি মুলতো ১১৫ সিসি হয়ে থাকে। এটিও অনেক গতি সম্পন্ন একটি বাইক বা স্কুটি। এই স্কুটি টির বাজার মূল্য ১৬৫০০০ টাকা।

বিটল বোল্ট মুস্তং ১৫০,  এটি একটি ১৫০ সিসি বাইক। এটিও একটি খুব ভালো মানের স্কুটি। অন্যাঅন্য স্কুটির তুলনায় এই বাইকটির দার খুবই কম। এর মূল্য দরা হয়েছে ১৪৫০০০ হাজার টাকা।বিটল বোল্ড মুস্তাং

মাইডুও এম স্পার্ক ১২৫, এটি হচ্ছে মাইডুও এর একটি স্কুটি। এর সিসি হচ্ছে ১২৫। এর বর্তমান বাজার মূল্য ১২৫০০০ হাজার টাকা।

এপ্রিলিয়া এসআর ১৫০ রে, এটি মুলতো এপ্রিলিয়া একটি স্কুটি। এই স্কুটিটির গুনগতো মান ভালো। এই স্কুটির দাম ১৭৭০০০ হাজার টাকা

এপ্রিলিয়া-এসআর-১৫০

স্যাম সিস্ফনি এস ১২৫, আমরা অনেকেই এই কম্পানির নাম সুনিনি। কিন্তু এই কম্পানি ভালো মানের স্কুটি তৈরি করে থাকে। এই স্কুটি ১২৫ সিসির একটি স্কুটি। এর বাজার মূল্য ১৬২০০০ হাজার টাকা।

এটলাস জংশন জেডএস ১১০, এই স্কুটি নিয়ে আমার বলার কিছুই নাই। কারন এই স্কুটি সম্পর্কে জানে না এমন মানুষ খুবই কম আছে। এটি মুলতো একটি জাপানি কম্পানি। এরা খুব খুব ভালো মানের স্কুটি প্রস্তুত করে থাকে। এটলাস জংশন জেডএস এর বাজার মূল্য ৮৯০০০ হাজার টাকা।

রানার স্কুটি ১১০, এটি আমাদের দেশি কম্পানি। রানার ও খুব ভালো মানের স্কুটি তৈরি করে থাকে। রানার এর স্কুটির লুকিং অস্থির। এই স্কুটিটির মূল্য ৯৯০০০ হাজার টাকা।

হোন্ডা ডিও ১১০, হোন্ডা নিয়ে আর কি বলবো। ওয়াল্ডের নামি দামি কোম্পানির একটি হোন্ডা। চোখ বন্দ করে হোন্ডার স্কুটি কিনতে পারেন। এর বাজার মূল্য ১৪৬৯০০ হাজার টাকা।

হিরো প্লেজার ১০০,  হিরো ইন্ডিয়ান একটি ব্যান্ড। এরা ভালো মানের স্কুটি তৈরি করে থাকে। এই স্কুটিটির সিসি ১০০. এর বাজার মূল্য ১২২৯৯০ হাজার টাকা।

আজকে আপনাদের সাথে অনেকগুলো ব্যান্ডের স্কুটি সম্পর্কে একটি ছোট ধারণা দেয়ার চেষ্টা করেছি। যদি আপনাদের কাছে এই তথ্যগুলো ইনফরমেটিভ মনে হয় তাহলে আমাদের কমেন্ট বক্সে জানিয়ে দেন তাহলে আমরা আরো ভালো কিছু স্কুটির আপডেট আপনাদের জানাতে চেষ্টা করবো আপনারা আমাদের পেজটি বেশি বেশি ভিজিট করুন এবং অন্যকে দেখার সুযোগ করে দেন।