Tips & tricks

সিয়াম আহমেদের বয়স,ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন এর সকল বায়ো ডাটা

সিয়াম আহমেদের বয়স,ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন এর সকল বায়ো ডাটা,সিয়াম বর্তমান সময়ের জনপ্রিয় মুখ। শ্যাম নাম শুনলে এমন কোনো মানুষ নেই যে তাকে চেনে না। আজকে আমরা এই সিয়ামের ব্যক্তিগত জীবন এবং কর্মজীবন সম্পর্কে আলোচনা করব। কে এই সিয়াম? কি তার পরিচয়। অনেক ভক্ত আছে যারা সে আমাকে পছন্দ করে কিন্তু তাঁর ব্যক্তিগত জীবন এবং তাঁর কর্মজীবন সম্পর্কে তেমন কোন ধারণা নেই। ক্যাম্পাসে তার জীবনে কতগুলো মুভি করেছে নাটক করেছেন সেগুলো জানেনা। আজকে আমরা সিয়ামের ব্যক্তিগত জীবন সম্পর্কে আলোচনা করব। যারা সিয়াম এর জীবন বৃত্তান্ত সম্পর্কে জানতে চান তারা আমাদের এই পোস্টটি করবেন এবং শেয়ার করে দিবেন যাতে অন্যরা পড়তে পারে।

সিয়াম আহমেদ ঢাকায় হাজার 1990 সালে 29 শে মার্চ জন্মগ্রহণ করেন। সিয়াম তার বাবার একমাত্র সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হিসাব বিজ্ঞান বিভাগে ভর্তি হন 2010 সালে। তাহলে চলুন নিচে সিয়াম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক।

অনামিকা ঐশী নতুন ভিডিও-টিকটক থেকে সিনেমার নায়িকা

সিয়াম আহমেদ এর ব্যক্তিগত জীবন

সিয়াম আহমেদ এর ব্যক্তিগত জীবন

সম্মানিত ভক্তবৃন্দ এখন আমরা আপনাদের সাথে সিয়াম আহমেদের ব্যক্তিগত জীবনের কিছু গুরুত্বপূর্ণ তথ্য আপনাদের সাথে শেয়ার করব। তথ্যগুলো জানলে হয়তো আপনি অবাক হয়ে যাবেন। কিন্তু এটা সত্যি তাহলে চলুন তথ্যগুলো শেয়ার করা যাক।

সিয়াম আহমেদের জন্ম ১৯৯০সালের ২৯ শে মার্চ ঢাকায়। তিনি ২০১০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় হিসাববিজ্ঞান বিভাগে ভর্তি হন। পরের বছর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। পরবর্তীতে যুক্তরাজ্যে নর্থাম্ব্রিয়া বিশ্ববিদ্যালয়ে থেকে আইন বিষয় নিয়ে উচ্চতর ডিগ্রির জন্য লেখাপড়া করেন। তিনি বাবা-মায়ের একমাত্র সন্তান।

সিয়াম আহমেদ এর কর্ম জীবন

সিয়াম আহমেদের এই ছোট ক্যারিয়ারে সে তার ঝুলিতে অনেকগুলো নাটক সিনেমা রেখে দিয়েছে। তার মধ্যে অনেকগুলো আবার পুরস্কার পেয়েছে। সিনে পারায় তার অনেক নামডাক রয়েছে। আজকে আমরা তাঁর কর্মজীবন সম্পর্কে কিছু তথ্য শেয়ার করব এবং তার কর্মজীবনে কতগুলো সিনেমা তৈরি করেছে সেগুলো একটি লিস্ট আপনাদের সাথে শেয়ার করব।

২০১২ সাল থেকে টেলিভিশনে নাটক, বিজ্ঞাপন, উপস্থাপনা করছেন সিয়াম। রবির জন্য একটি বিজ্ঞাপনে মডেলিংয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু হয়। তার প্রথম নাটক ছিল “ভালোবাসা ১০১ এর পরে তিনি একাধিক টিভি নাটকে অভিনয় করেন, যার মধ্যে রয়েছে: ঝড়ের পরে শিহরণের গান, তোমার আমার প্রেম্, টু লেট ব্যাচেলর মিস্টার বয়েড ফ্রেন্ড ইত্যাদি। ২০১৭ সালে পোড়ামন ২ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তার চলচ্চিত্র অভিষেক হয়।সিয়াম আহমেদ ২০১৮ সালের ১৬ ডিসেম্বর ভালোবেসে বিয়ে করে শাম্মা রুশাফি অবন্তীকে।

শামীমা আফরিন ওমি-শামীমা আফরিন ওমি জীবনী-উইকি

সিয়াম আহমেদ সিনেমা লিস্ট

সিয়াম আহমেদ তার ক্যারিয়ারে যতগুলো ছবি করেছে এবং সে ছবিগুলো কত সালে তৈরি করেছে সে সকল সিনেমার লিস্ট এবং কত সালে সে লিস্ট আপনাদের সাথে শেয়ার করলাম। সে মামাদের যারা পক্ষে রয়েছেন তারা হয়তো বা বিষয়টি জানেন কিন্তু অনেকেই আছে তারা জানান। অবশ্যই আপনার এই পোস্টটি শেয়ার করে দিবেন যাতে অন্যরাও সিয়াম আহমেদের ছবি লিস্ট গুলো দেখতে পারে।

সাল ————–সিনেমা

২০১৮               পোড়ামন ২

২০১৯                ফাগুন হাওয়ায়

২০২০               বিশ্বসুন্দরী

২০২১               মৃধা বনাম মৃধা

২০২২               টান

২০২২               শান ছুরি

২০২২               পাপ-পূণ্যছুরি

২০২২              নাইমার রঙছুরি

২০২২              অপারেশন সুন্দরবনছুরি

২০২২              অ্যাডভেঞ্চার অব সুন্দরবনছুরি

২০২২               ইত্তেফাকছুরি

 ২০২২              স্বপ্নবাজীছুরি

২০২২               বঙ্গবন্ধুছুরি

২০২২                রাস্তা ছুরি

২০২২                বায়োপিক ছুরি

২০২২               অন্তর্জালছুরি