News

মারা গেলেন সাকিব আল হাসানের মা শাশুড়ি

মারা গেলেন সাকিব আল হাসানের মা শাশুড়ি।মারা গেলেন সাকিব আল হাসানের শাশুড়ি মা। শুক্রবার রাতে তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছে। সাকিব-আল-হাসান দক্ষিণ আফ্রিকা থাকাকালীন সময়ে তার শাশুড়ি অসুস্থ ছিলেন। তার শাশুড়ি অসুস্থ থাকায় তাকে সিএমএইচ হসপিটালে ভর্তি করা হয়।

গতকাল শুক্রবার দিবাগত রাত ২টা ৪০ মিনিটে তিনি মৃত্যুবরণ করেন। দক্ষিণ আফ্রিকা সিরিজ খেলার সময় শাকিবের মা এবং তার দুই সন্তান অসুস্থ হওয়ার পর তাকে বাধ্য হয়ে দেশে ফিরতে হয়।

এরইমধ্যে পহেলা এপ্রিল যুক্তরাষ্ট্রে তার বড় মেয়ের স্কুল খুলে যাওয়ার কারণে তার মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রের জান সাকিব আল হাসান। শিশিরের মা অসুস্থ থাকায় তার ছোট দুই মেয়েকে নিয়ে ঢাকায় থাকেন শিশুদের মা। নরসিংদীতে দাফন করা হবে শিশিরের মাকে। এরইমধ্যে শিশির নরসিংদী চলে গেছে।

তবে এই প্রস্তুতিতে সাকিব-আল-হাসান যুক্তরাষ্ট্র থেকে ফিরতে পারতেছেন না।

মারা গেলেন সাকিব আল হাসানের মা শাশুড়ি

তথ্যসূত্রে জানা গেছে যে শাশুড়ি মারা গেলেও সাকিব-আল-হাসান আপাতত দেশে আসতে পারতেছি না। কারণ তার মা-ও বড় মেয়েকে নিয়ে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করতেছে সেখানে তার পরনের স্কুল খোলার কারণে আপাতত তিনি কিছু করতে পারতেছেন না।

এদিকে শিশির তার দুই মেয়ে নিয়ে বাংলাদেশের অবস্থান করতেছেন। তিনি বর্তমানে এখন নরসিংদীতে আসেন তার দুই সন্তানকে নিয়ে। সেখানে তার মায়ের কবরস্থ করা হবে।

শাশুড়ি, মা ও দুই সন্তান একসঙ্গে অসুস্থ হয়ে পড়ায় দক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ খেলেই দেশে ফিরে এসেছিলেন সাকিব। পরিবারের বাকিরা সুস্থ হলেও শাশুড়ির সুস্থ হতে সময় লাগছিল। এরপর ১ এপ্রিল মেয়ে আলাইনাকে নিয়ে যুক্তরাষ্ট্রে যান সাকিব। মা’র দেখাশোনার জন্য বাংলাদেশে থেকে যান সাকিবের স্ত্রী।