News

শরিফুল ইসলাম (ক্রিকেটার) ব্যক্তিগত জীবন এবং খেলোয়ার জীবন এর তথ্য

শরিফুল ইসলাম (ক্রিকেটার) ব্যক্তিগত জীবন এবং খেলোয়ার জীবন এর তথ্য,শরিফুল ইসলাম, তিনি একজন ক্রিকেটার। তিনি জাতীয় ক্রিকেট লিগ রাজশাহী বিভাগের ক্রিকেট দলের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেট অভিষেক হয় তার। আপনি কি শহিদুল ইসলাম এর সম্পর্কে বিস্তারিত জানতে চান? আপনি কি শহিদুল ইসলামের ব্যক্তিগত জীবন এবং খেলোয়ার জীবন সম্পর্কে সম্পূর্ণ তথ্য জানতে চান? তাহলে আপনি সঠিক পোস্টে ভিজিট করেছেন।

আজকে আমরা আপনাদের সাথে শরিফুল ইসলাম ক্রিকেটার এর ব্যক্তিগত জীবন এবং আন্তর্জাতিক তথ্য এছাড়াও তার খেলোয়াড় জীবনের সকল ধরনের বিস্তারিত তথ্য আপনাদের সাথে শেয়ার করব। যারা শফিকুল ইসলাম সম্পর্কে জানতে চান তারা এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন এবং শেয়ার করে দেবেন যাতে তাঁর অন্যান্য বক্তারা ও তার সম্পর্কে জানতে পারে। তাহলে চলুন তাঁর ব্যক্তিগত জীবন এবং খেলোয়ার জীবন সম্পর্কে সকল তথ্য জানা যাক। এছাড়াও তার গ্রামের বাড়ি কোথায় এবং কোন বিভাগে তার জন্মস্থান সে সকল বিস্তারিত তথ্য শেয়ার করব।

Read More>>> মেহেদি হাসান ব্যক্তিগত জীবন এবং খেলোয়াড়ী জীবন সকল তথ্য

শরিফুল ইসলাম (ক্রিকেটার) ব্যক্তিগত জীবন

শরিফুল ইসলাম (ক্রিকেটার) ব্যক্তিগত জীবন

শফিকুল ইসলাম এর ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে চাইলে নেট মাধ্যমে তেমন কোন ইনফরমেশন তার সম্পর্কে দেওয়া নেই। তবে আমরা অনেক অনুসন্ধান করার পর তার বিষয়ে যেটুকু তথ্য সংগ্রহ করতে পেরেছি তা আপনাদের সাথে শেয়ার করব। আশা করি আমরা এই প্রথম তার সম্পর্কে বিস্তারিত একটু সুন্দর তথ্য আপনাদের সাথে উপস্থাপন করতে পারব।

শরিফুলদের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার দণ্ডপাল ইউনিয়নের মৌমারী গ্রামে। বাবা দুলাল ইসলাম ভূমিহীন কৃষক। মা বুলবুলি বেগম গৃহিণী। ১৯ শতক জমি, সেখানেই বাড়ি, সেখানেই তাঁদের আশ্রয়।মোহাম্মদ শরিফুল ইসলাম (জন্ম: ৩ জুন ২০০১) একজন বাংলাদেশী ক্রিকেটার। তার জন্ম পঞ্চগড়, রংপুর, বাংলাদেশ। শরিফুল ইসলাম এর উচ্চতা ৬ ফুট ৩ ইঞ্চি (১.৯১ মিটার।

২০১০ সালে কালীগঞ্জ এসপি উচ্চবিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে ভর্তি হয় শরিফুল।২০১৬ সালে দিনাজপুরের ক্লেমন একাডেমিতে সাত দিনের একটি ক্রিকেট অনুশীলন কোর্সে ভর্তি করিয়ে দেন শরিফুলের মা–বাবা।

শরিফুল ইসলাম খেলোয়ার জীবন

এখন আপনাদের সাথে শফিকুল ইসলামের খেলোয়াড় জীবন সম্পর্কে বিস্তারিত একটি সুন্দর তথ্য শেয়ার করব। সে কত সালে ক্রিকেট জগতে আসলো এবং কিভাবে সে এতটা উন্নতি করল সে সকল বিস্তারিত তথ্য এখন আপনাদের সাথে শেয়ার করব।

শরিফুল ইসলাম  ২০১৭-১৮ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে যৌথ নেতৃত্বাধীন উইকেট শিকারী। ৮ ম্যাচে ১৭ উইকেট শিকারী ১৫ সেপ্টেম্বর ২০১৭ সালে ২০১৭-১৮ জাতীয় ক্রিকেট লীগে রাজশাহী বিভাগ ক্রিকেট দলের হয়ে প্রথম-শ্রেণীর ক্রিকেটে অভিষেক হয় তার। ৭ ফেব্রুয়ারি ২০১৮ সালে ২০১৭-১৮ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে লিস্ট এ ক্রিকেটে অভিষেক তার।

১৩ আগস্ট ২০১৮ সালে আয়ারল্যান্ড ওলভসের ক্রিকেট দলের বিপক্ষে বাংলাদেশ এ ক্রিকেট দলের হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে তার আত্মপ্রকাশ। ২০১৩ এশিয়া কাপের আগে বাংলাদেশের ৩১ সদস্যের মধ্যে তিনি ছিলেন। প্রাথমিক স্কোয়াডে নির্বাচিত হওয়া বারোজন অভিষেকের মধ্যে তিনি ছিলেন। অক্টোবরে ২০১৮ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগের খসড়া স্কোয়াড অনুসরণ করে।

শরিফুল ইসলাম  খেলোয়াড়ী জীবনের পরিসংখ্যান

প্রতিযোগিতা      টেস্ট      ওডিআই     টি-টোয়েন্টি

বল করেছে        ১৮০      ১৮০          ১৬০

ম্যাচ সংখ্যা         ১             ৪               ৮

ব্যাটিং গড়           ০            ৪.০০       ৫.৫০

বোলিং গড়     ৯৯.০০  ২২.৮৫      ১৭.৫০

১০০/৫০             ০/০        ০/০            ০/০

সর্বোচ্চ রান        ০            ৮             ৬

সেরা বোলিং     ১/৯১     ৪/৪৬   ৩/৩৩

উইকেট             ১             ৭             ১২

রানের সংখ্যা      ০             ৮              ১১