Tips & tricks

বাংলাদেশ টি-টুয়েন্টি আই সি সি বিশ্বকাপের ২০২২ জার্সির দাম-পিক

কেমন হল টাইগারদের বিশ্বকাপ জার্সি

এবার চূড়ান্ত হয়েছে টি-টুয়েন্টি বিশ্বকাপের নতুন জার্সি। আগেরবারের মতই এইবারও জার্সি তে লাল এবং সবুজের শুয়া রইছে। এইবার টি-টুয়েন্টি বিশ্বকাপ মধ্যপ্রাচ্যে অনুষ্ঠিত হবে। তাই সেই কথা মাথায় রেখেই জার্সির কাপড় এর গুণগত মান এবং ক্রিকেটাররা পড়ে যেন স্বাচ্ছন্দ্যবোধ করে সে কথা মাথায় রেখে জার্সি তৈরি করা হয়েছে। এই কথাটি বলেছেন জার্সি প্রস্তুতকারক প্রতিষ্ঠান প্রধান মেহতাবউদ্দিন আহমেদ। এই জার্সি টি ভক্তদের জন্য খুবসুলব মূল্যে বাজারে ছাড়া হবে।

টাইগারদের t20 বিশ্বকাপে এসে গেল নতুন জার্সি। কেমন দেখতে সে নতুন জার্সি?রাজধানীর একটি হোটেলে সোমবার সন্ধ্যায় টাইগারদের নতুন জার্সি উন্মোচিত হয়।t20 টাইগারদের নতুন জার্সি পাওয়া যাবে আড়ং আউটলেট।

আজকের বিষয়বস্তু

  • টি-টুয়েন্টি টাইগারদের জার্সি পিক
  • টি-টুয়েন্টি নিউজার্সি pre-order।
  • টি-টুয়েন্টি বিশ্বকাপের জার্সির দাম।

টি-টুয়েন্টি বিশ্বকাপ নতুন জার্সি পিক

টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সির দাম

টাইগার দের নতুন ডিজাইনের জার্সি এসে গেছে।এর জার্সি উদ্বোধন হয়েছে রাজধানীর একটি হোটেলে সোমবার সন্ধ্যায়। আপনারা আড়ং এ এই জার্সি টি পেয়ে যাবেন। টি-টুয়েন্টি বিশ্বকাপের জার্সি টি খুব সুন্দর ভাবে তারা তৈরি করেছে। টি-টুয়েন্টি বিশ্বকাপের জার্সির পিক নিচে দেওয়া হল।

টি-টুয়েন্টি জার্সির pre-order

টি-টুয়েন্টি বিশ্বকাপের জার্সি টি আপনারা পেয়ে যাবেন আড়ং এ। সোমবার রাত ১২ টার পর থেকে আড়ং ডট কম কিংবা আরং এর অ্যাপ রয়েছে সেখান থেকে আপনি প্রি-অর্ডার করে জার্ছি সংগ্রহ করতে পারবেন।

টি-টুয়েন্টি বিশ্বকাপ জার্সির দাম

আপনারা খুব সহজে এই জার্সিতে আড়ং থেকে সংগ্রহ করতে পারবেন। বড়দের জন্য বিশ্বকাপ t20 জার্সির দাম নির্ধারণ করা হয়েছে ১৪০০ টাকা ও ছোটদের জার্সির দাম নির্ধারণ করা হয়েছে 1000 টাকা। রাজধানীতে যে সংবাদ সম্মেলনটি হয়েছে সেখান থেকে এ তথ্য জানানো হয়েছে।

বিশ্বকাপ t20 জার্সির দাম হাতের নাগালে রাখা হয়েছে। কারন অনেকেই আছে এত দাম দিয়ে জার্সি কেনার সামর্থ্য নেই। সবার কথা মাথায় রেখেই জার্সির দাম নির্ধারণ করা হয়েছে।

বাংলাদেশের মানুষ জার্সি নিয়ে উন্মাদনা নতুন কিছু নয়। বিশ্বকাপকে সামনে রেখে বাঙ্গালীদের মধ্যে কাজ করে অনেক উন্মাদনা। বাংলাদেশের মানুষ বিশ্বকাপ জার্সি গায়ে জড়ানোর জন্য কতটা উদগ্রীব হয়ে আছে, তা বোঝা কঠিন কোন কাজ নয়। বিসিবি দায়িত্ব দিলে স্পোর্টস এন্ড স্পোর্টস থেকে তৈরি করা হবে দর্শক ও সমর্থকদের জার্সি। মেহতাব জানিয়েছে জার্সি খেলোয়াড়দের ব্যবহৃত জার্সির মত হবে না। তাতে কি আসে যায় বাঙালির হৃদয়ে রয়েছে ক্রিকেটের জন্য অধীর ভালোবাসা।