Tips & tricks

BTEB কারিগরি শিক্ষা বোর্ড ডিপ্লোমা পরীক্ষার রুটিন ২০২২

BTEB কারিগরি শিক্ষা বোর্ড ডিপ্লোমা পরীক্ষার রুটিন ২০২২,কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে যে সকল ছাত্র-ছাত্রী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের জানাই স্বাগতম। আজকে আমরা ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন 2022 আপনাদের সাথে শেয়ার করব। যে সকল ছাত্র-ছাত্রী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন 2022 খুজতেছেন তারা সঠিক ওয়েবসাইটে ভিজিট করেছেন। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন আমাদের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। যেখান থেকে আপনারা খুব সহজেই এর রুটিন ডাউনলোড করতে পারবেন। যাদের এই রুটিন লাগবে তারা আমাদের ওয়েবসাইটে প্রবেশ করবেন এবং এই পরীক্ষার রুটিন এর পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারবেন। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এর রুটিন প্রকাশিত হয়েছে 17 ই অক্টোবর।

কারিগরি শিক্ষা বোর্ড নোটিশ

সম্প্রতি কারিগরি শিক্ষা বোর্ড বাংলাদেশ একটি নোটিশ প্রদান করেছে। সেখানে অনেক গুরুত্বপূর্ণ কিছু তথ্য দেয়া হয়েছে। যেগুলো হয়তো আপনারা এখনও অনেকেই দেখেননি কিংবা জানেন না। আপনাদের উদ্দেশ্যে আমি নিয়েছি এই নোটিশটি একটি ছবি শেয়ার করলাম। এখান থেকে আপনারা খুব সহজেই এই নীতিমালা গুলো দেখতে পারবে।

কারিগরি শিক্ষা বোর্ড নোটিশ

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন

ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন 2021 সালের সময়সূচী পরিবর্তন করে তারা 2022 সালে অনুষ্ঠিত করার অনুমতি দিয়েছে। এ পরীক্ষার যথা নিয়মে 4 নভেম্বর থেকে শুরু হবে। প্রথম পর্ব থেকে শুরু করে রেজাল্ট সংখ্যার সপ্তম পর্ব পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

যারা এখনো ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন সংগ্রহ করেননি তারা আমাদের ওয়েবসাইট থেকে সহজেই ডাউনলোড করে করে নিন। আপনাদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটে একটি পিডিএফ লিংক শেয়ার করব যেখান থেকে আপনারা খুব সহজেই ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন সংগ্রহ করতে পারবেন।

ডিপ্লোমা ইন মেরিন ইঞ্জিনিয়ারিং এর বিভিন্ন সেমিস্টারের পরীক্ষা যা 2019 সালে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল করোনা ভাইরাসের কারণে পিছিয়ে তা ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে অনুষ্ঠিত হতে যাচ্ছে। নিচের লিংকে ক্লিক করে আপনি কাঙ্খিত পরীক্ষার রুটিন টি সংগ্রহ করতে পারবেন।কোভিদ 19 এর কারণে যে সকল ছাত্র-ছাত্রী ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং পরীক্ষার রুটিন সংগ্রহ করতে পারেননি তারা আমাদের এই ওয়েবসাইট থেকে সকল বিষয়ের রুটিন সংগ্রহ করতে পারবেন। ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এর সকল বিষয়টির নিচে দেওয়া হল। click Download/