Tips & tricks

টিক টক ডাউনলোড অ্যাপস-টিক টক ডাউনলোড-লিঙ্ক

টিক টক ডাউনলোড অ্যাপস

আজকে আপনাদের দেখাব কিভাবে অতি সহজে টিক টক ডাউনলোড অ্যাপস করতে পারবেন। কোথা থেকে আসল টিক টক অ্যাপ ডাউনলোড করতে পারবেন। অ্যান্ড্রয়েডে কিভাবে টিক টক অ্যাপ ইন্সটল করবেন।ম্যাক কিম্বা উইন্ডোজে কিভাবে টিক টক অ্যাপ ডাউনলোড করবেন তা ইন্সটল করবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য step-by-step আপনাদের আজকে দেখাব। তাহলে চলুন দেরি না করে আমরা নিচে কিভাবে টিক টক অ্যাপ ডাউনলোড করবেন তা দেখে নিন।

আরো পড়ুন:

আসল ভিটমেট অ্যাপস চাই, ডাউনলোড করবো

বিষয়বস্তু

  • কিভাবে টিক টক অ্যাপ ডাউনলোড করবেন
  • কোথায় আসল টিক টক অ্যাপ পাবেন
  • টিকটক এর কাজ কি

 টিক টক অ্যাপ ডাউনলোড করার স্টেপ

টিক টক ডাউনলোড অ্যাপস

টিক টক অ্যাপ ডাউনলোড করার জন্য প্রথমে আপনাকে একটি স্মার্টফোনের মালিক থাকতে হবে। তা না হলে আপনি টিক টক অ্যাপ ব্যবহার করতে পারবেন না।

  1. টিক টক অ্যাপ ডাউনলোড করার জন্য আপনাকে আপনার স্মার্টফোনের প্লে স্টোর সফটওয়্যার ওপেন করতে হবে।
  2. তারপর সেখানে সার্চ অপশনে গিয়ে টিকটক লিখে সার্চ করতে হবে।
  3. সার্চ সম্পন্ন হওয়ার পর আপনার স্মার্টফোনের সামনে একটি সফটওয়্যার আসবে সেখানে টিকটক লেখা থাকবে।
  4. তারপর আপনাকে সেই সফটওয়ারটি টাচ করতে হবে টাচ করার পর ইনস্টল লেখা উঠবে।
  5. তারপর সে ইনস্টল লেখার পরে টাচ করলে অটোমেটিক সফটওয়্যার টি ইন্সটল নিয়ে নিবি।

তারপর সফটওয়্যার টি ওপেন করলে সেখানে কিছু নিয়ম আছে সেগুলো পূরণ করলে আপনি টিক টক অ্যাপ থেকে বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পারবেন। এবং আপনি নিজেও সেই সফটওয়্যার দের টিক টক তৈরি করতে পারবেন।

কোথায় আসল টিক টক এ পাবেন

বর্তমান সময়ে অনেক ধরনের সোশ্যাল মিডিয়া রয়েছে সেখানে বিভিন্ন ধরনের সফটওয়্যার  স্ক্রিনে ভাসতে থাকে। অনেকে সেগুলো প্রতারণার ফাঁদ হিসেবে রাখে। যার কারণে অনেকেই ভুল বুঝেছে অ্যাপ গুলো ইন্সটল করে এবং প্রতারণার শিকার হয়।আপনি যদি আসল টিক টক অ্যাপ ডাউনলোড করতে চান তাহলে আপনার মোবাইল ফোনের আপনার নিজের মেইল দিয়ে খোলা প্লে স্টোর থেকে আপনি অরজিনাল এবং আসল টিক টক অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

আসল টিকটক অ্যাপ ডাউনলোড লিঙ্ক

টিক টক অ্যাপ এর কাজ কি

আমাদের দেশে অনেক ধরনের সোশ্যাল মিডিয়া রয়েছে।সেগুলোর মধ্যে মূলত আমরা বিভিন্ন ধরনের নিউজ ভাইরাল ভিডিও কিংবা ফটো দেখে থাকি। টিকটক ও সেরকমই একটি সোশ্যাল মিডিয়া। কিন্তু ফেসবুক ইনস্টাগ্রাম টুইটারের চেক টিকটক একটু আলাদা। আলাদা হওয়ার কারণ হচ্ছে ফেসবুক টুইটার ইনস্ট্রাগ্রামে যেমন সকল ধরনের কাজই করা যায়। কিন্তু টিকটকের শুধুমাত্র ভিডিও আপলোড ছাড়া অন্য কিছু করা যায় না।ভিডিওর মধ্যেও আপনার ভয়েস স্ক্রিন ভিডিও শুধু আপলোড করতে পারবেন।

বর্তমান সময়ের টিক টক অ্যাপ ব্যবহার করে অনেকের সেলিব্রেটির পর্যায়ে চলে যাচ্ছে।অনেক গ্রামে গঞ্জের ছেলে মেয়ে তারা টিক টক অ্যাপ ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে শহরমুখী হয়ে যাচ্ছে এবং তারা বিভিন্ন ধরনের প্লাটফর্ম জায়গা পাচ্ছে।

টিক টক অ্যাপ বাংলাদেশের জনপ্রিয় একটি অ্যাপ।এই অ্যাপের মাধ্যমে বাংলাদেশের অনেক ছেলেমেয়ে অনেক ভালো ভিডিও তৈরি করতেছে এবং তাদের অভিনয় মেধা সবার সামনে প্রকাশ করতেছে।এই প্ল্যাটফর্ম এর মাধ্যমে অনেক ছেলেমেয়ে তারা ভালো একটি পর্যায়ে জায়গা করে নিয়েছে। এই অ্যাপের মাধ্যমে গ্রামে গঞ্জের অনেক ছেলেমেয়ে শহরের বিভিন্ন ধরনের মিডিয়ায় কাজ করার সুযোগ পাচ্ছে।

সর্বশেষে একটি কথা গুলো যদি আপনাদের এই তথ্যগুলি ইনফরমেটিভ মনে হয় তাহলে অবশ্যই আপনারা এই পোস্টটি বেশি বেশি ভিজিট করবেন এবং যদি কোন প্রকার ভুল হয়ে থাকে তাহলে আমাদের কমেন্ট বক্সে জানাবেন আমরা তৎক্ষণাৎ টা আপডেট করে দিব।