Tips & tricks

সেরা ৬  ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ [২০২১-২০২২]

সেরা ৬  ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ [২০২১-২০২২]

বর্তমান সময়ে প্রায় সবাই ইউটিউব ব্যবহার করে থাকে। যারা ইউটিউব ব্যবহার করে তারা একটি বিষয় নিয়ে প্রায় সময়ই সমস্যার মধ্যে পড়ে। সেটি হচ্ছে ইউটিউব ভিডিও ডাউনলোড নিয়ে। আমরা অনেকেই জানি যে ইউটিউব এর অনেক কনটেন্ট কিম্বা ভিডিও ডাউনলোড করা যায় না। এর কারণ হচ্ছে এটি সম্পূর্ণ তাদের টিম অফ সার্ভিস এর বিরুদ্ধে। সেরা ৬  ইউটিউব ভিডিও ডাউনলোডার অ্যাপ [২০২১-২০২২] নিচে দেওয়া হলো।

তবে যদি আপনি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করতে চান তাহলে দুটি পন্থা অবলম্বন করে আপলোড করতে পারবে।প্রথমে আপনি যেকোন থার্ডপার্টি সফটওয়্যার ব্যবহার করে ভিডিও ডাউনলোড করতে পারবেন এবং দ্বিতীয় অ্যান্ড্রয়েড একটি ইউটিউব ভিডিও ডাউনলোড অ্যাপ ব্যবহার করে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

সেরা 6 টি ইউটিউব ভিডিও ডাউনলোড অ্যাপ

  • টিউবমেট

ইউটিউব ভিডিও ডাউনলোড জনপ্রিয় একটি অ্যাপ হচ্ছে টিউবমেট।এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি ইউটিউব ছাড়াও অন্যান্য সাইটের ভিডিও ডাউনলোড করতে পারবেন।এই সফটওয়্যারটির সাহায্যে আপনি কোন ফরমেটে ভিডিও টি ডাউনলোড করতে চান তা সহজে সিলেক্ট করতে পারবেন এবং ডাউনলোড করার পর ভিডিওটি অটোমেটিক আপনার ফোনের স্টোরেজে স্টোর হয়ে যাবে।

এই অ্যাপটির মাধ্যমে আপনি আপনার পছন্দের ভিডিও mp3 mp4 সব ধরনের ভিডিও ডাউনলোড করতে পারবেন। আপনাদের সুবিধার্থে এই সফটওয়ারটির লিংক নিচে দেওয়া হল।

টিউবমেট লিঙ্ক

  • YouTube Go

ইউটিউব গো হলো গুগলের একটি লাইট অ্যাপ যা মূলত ল্যান্ড স্মার্টফোনগুলোর জন্য তৈরি করা হয়েছে।এই অ্যাপটির মাধ্যমে আপনি লিগালি ইউটিউব এর ভিডিও ডাউনলোড করতে পারবেন।গুগলের এই অ্যাপটির দ্বারা আপনি অতি সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন এবং আপনার পছন্দের ভিডিও তে ক্লিক করার পর দুটি বাটন দেখাবে একটি প্লে বাটন অন্যটি হলো ডাউনলোড বাটন।তারপর আপনি আপনার পছন্দমত যদি ভিডিও দেখতে চান তাহলে প্লে বাটনে ক্লিক করবেন আর যদি ভিডিও ডাউনলোড করতে চান তাহলে ডাউনলোড বাটনে ক্লিক করলে অটোমেটিক্যালি তা আপনার স্টোরে এসে জমা হবে। আপনাদের সুবিধার্থে ইউটিউব গো এই সফটওয়্যারটির লিংক নিচে দেওয়া হল।

youtube go 

  • VidMate

বর্তমান সময়ে আরেকটি জনপ্রিয় ইউটিউব ভিডিও ডাউনলোড সফটওয়্যার হচ্ছে ভিটমেট।বিশেষ করে যারা প্রবাসী তাদের কাছে এই সফটওয়্যারটি খুবই জনপ্রিয়।এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি বিভিন্ন ক্যাটাগরিতে মুভি মিউজিক টিভি শো ব্রাউজ করে এবং সার্চ বারে সার্চ করে খুব সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন।

অ্যাপটির সাহায্যে আপনি আপনার পছন্দমত ভিডিও দেখতে পারবেন এবং ডাউনলোড করে স্টোরেজে সেভ করে রাখতে পারবেন আপনাদের সুবিধার্থে ভিটমেট সফটওয়্যার এর লিংক নিচে দেওয়া হল।

vidmate link

  • KeepVid

কিপ ভিড বর্তমান সময়ের জনপ্রিয় ইউটিউব ভিডিও ডাউনলোড অ্যাপ।এই অ্যাপটির মাধ্যমে আপনি অন্যান্য ইউটিউব ভিডিও অ্যাপ এর চেয়ে খুব দ্রুতগতিতে ভিডিও ডাউনলোড করতে পারবে। এই অ্যাপটির মাধ্যমে আপনি বিভিন্ন ফরম্যাটে ভিডিও ডাউনলোড করতে পারবেন এবং এর পাশাপাশি ফোরকে রেজ্যুলুশনের ভিডিও ডাউনলোড করতে পারবেন। আপনাদের সুবিধার্থে এই অ্যাপটির লিঙ্ক নিচে দেওয়া হল।

keepvid link

  • Videoder

এই অ্যাপটি অনেক জনপ্রিয় একটি অ্যাপ।এই অ্যাপ দ্বারা আপনি খুবই শক্তিশালী যে ভিডিও গুলো রয়েছে সেই ভিডিও গুলো ডাউনলোড করতে পারবেন।

এই অ্যাপ দিয়ে আপনি ভিডিও দেখার পাশাপাশি অনলাইন স্ট্রিমিং করতে পারবেন এছাড়াও এই অ্যাপটিতে কাস্টমাইজেবল ইউজার ইন্টারফেস থাকায় আপনি নিজের মতো করে অ্যাপটি কাস্টমাইজ করে নিতে পারবেন। আপনাদের সুবিধার্থে এই অ্যাপটির লিঙ্ক নিচে দেওয়া হল।

videoder link

  • InsTube
  1.  প্রথমে InsTube এপসটা খুলুন আর তাইতে আপনি যেই ওয়েবসাইট থেকে ভিডিও ডাউনলোড করতে চাইছেন সেই সইটে যান।
  2. এবার আপনার পছন্দ মত ভিডিও সার্চ করে সিলেক্ট করুন আর তার পাশে লাল bottom ক্লিক করে ভিডিও Quality সিলেক্ট করুন।
  3.  এবার Fast download ক্লিক করার সাথে সাথে ডাউনলোড শুরু হয়ে যাবে।