News

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস ছবি

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস ছবি

14 ই ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস। বিশ্বব্যাপী এ দিনটির জন্য সকল মানুষ অপেক্ষা করে। এর কারণ হচ্ছে 14 ই ফেব্রুয়ারি দিন মানুষ তাদের প্রিয়জনকে ভালোবাসার বন্ধনে উইশ করে থাকে। যেমন ভাই-বোন কেউ উইশ করে একজন প্রেমিক তার প্রেমিকাকে উইশ করে কিংবা এই দিনে বাবা-মা ভাই-বোন বন্ধু-বান্ধব একসাথে মিলিত হয়ে তাদের ভালোবাসার বন্ধনের সবাইকে আবদ্ধ করে।

এই দিনটিকে মানুষ আবার ভ্যালেন্টাইন্স ডে বলে থাকে। শুরুর দিকে এই ভ্যালেন্টাইন্স ডে শুধুমাত্র যুক্তরাষ্ট্র বা পঞ্চায়েত সমাজ সেবার মধ্যে সীমাবদ্ধ ছিল। কিন্তু বর্তমান সময়ে এখন সারা বিশ্বব্যাপী এই ভালোবাসা দিবস কিংবা ভ্যালেন্টাইন্স ডে উদযাপিত হয়। এ দিনটিতে মানুষ তাদের প্রিয়জনদের সাথে ঘুরতে পছন্দ করে। এ দিনটিতে বিভিন্ন পার্ক এবং দর্শনীয় স্থানগুলো বিনোদনের কেন্দ্র হয়ে ওঠে।

আবার অনেক মানুষ রয়েছে যারা তাদের প্রিয়জনকে বিভিন্ন ধরনের এসএমএস কিংবা ভালোবাসা দিবসের বা 14 ই ফেব্রুয়ারি ছবি দিয়ে উইশ করতে পছন্দ করে। আজকে আমরা তাদের জন্য কিছু নতুন 14 ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের ছবি শেয়ার করব। যে ছবিগুলো দিয়ে আপনি আপনার মনের মানুষকে উইশ করতে পারবেন।

১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস ছবি

ভালোবাসা দিবস কবে?

ভালোবাসা দিবস দিবস হচ্ছে প্রেমিক-প্রেমিকাদের এবং স্কুল কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী দের জন্য একটি আনন্দময় দিন। এই দিন সবাই তাদের আপন সাজে বের হয়ে তাদের প্রিয়জনদের সাথে দেখা করে এবং সারাদিন ভালোবাসা দিবস উদযাপন করে। এর মধ্যে অনেকে রয়েছে তারা প্রশ্ন করে ভালোবাসা দিবস কবে? ভালোবাসা দিবস হচ্ছে ফেব্রুয়ারি মাসের 14 তারিখে।

১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের ইতিহাস

২৬৯ সালে ইতালির রোম নগরীতে সেন্ট ভ্যালেন্টাইন’স নামে একজন খৃষ্টান পাদ্রী ও চিকিৎসক ছিলেন। ধর্ম প্রচারের অভিযোগে তৎকালীন রোম সম্রাট দ্বিতীয় ক্রাডিয়াস তাকে বন্দী করেন। কারণ তখন রোমান সাম্রাজ্যে খৃষ্টান ধর্ম প্রচার নিষিদ্ধ ছিল। বন্দী অবস্থায় তিনি জনৈক কারারক্ষীর দৃষ্টিহীন মেয়েকে চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তোলেন। এতে সেন্ট ভ্যালেন্টাইনের জনপ্রিয়তা বেড়ে যায়। আর তাই তার প্রতি ঈর্ষান্বিত হয়ে রাজা তাকে মৃত্যুদণ্ড দেন। সেই দিন ১৪ই ফেব্রুয়ারি ছিল। অতঃপর ৪৯৬ সালে পোপ সেন্ট জেলাসিউও ১ম জুলিয়াস ভ্যালেন্টাইন’স স্মরণে ১৪ই ফেব্রুয়ারিকে ভ্যালেন্টাইন’ দিবস ঘোষণা করেন।

 পিক ডাওনলোড করার নিয়ম

আজকে আমরা আপনাদের বলব কিভাবে খুব সহজে যে কোন ওয়েবসাইট থেকে আপনার পছন্দের একটি ডাউনলোড করতে পারবেন। আমরা অনেকেই আছি যারা নতুন কম্পিউটার ব্যবহারকারী কিংবা মোবাইল ব্যবহারকারী। যারা কিভাবে পিক ডাউনলোড করতে হয় বিশেষ করে যারা নতুন পিসি ইউজার রয়েছেন তারা কিভাবে ওয়েবসাইট থেকে পিকচার ডাউনলোড করবেন সে বিষয়ে তেমন কোন ধারণা নেই। আজকে আমরা আপনাদের স্টেপ বাই স্টেপ কিভাবে পিকচার ডাউনলোড করবেন সেই বিষয়ে একটি গাইডলাইন দিয়ে দিব। যে গাইডলাইন গুলো আপনারা ফলো করলে খুব সহজেই মোবাইল কিংবা পিসি থেকে আপনারা পিকচার ডাউনলোড করতে পারবেন। তাহলে চলুন গাইড লাইন গুলো দেখা যাক।

  1. প্রথমে আপনাকে মাউস পয়েন্টার দিয়ে পিকচারটি সিলেক্ট করতে হবে।
  2. তারপর মাউস পয়েন্টারের বাম বাটন এ ক্লিক করতে হবে।
  3. ক্লিক করার পর সেখানে অনেকগুলো অপশন থাকবে। সেই অপশন গুলোর মধ্যে ইমেজ সেভ এস লেখা থাকবে।
  4. সেখানে মাউস পয়েন্টার দিয়ে ক্লিক করতে হবে।
  5. তারপর সেভ বাটনে ক্লিক করলে ইমেজটি ডাউনলোড হয়ে যাবে।

 পিক ডাওনলোড করার নিয়ম

১৪ ফেব্রুয়ারি পিক

এখন আপনাদের সাথে 14 ই ফেব্রুয়ারি সুন্দর সুন্দর এবং অনেক কিছু শেয়ার করা হবে। যে পিক গুলো হয়তো আপনারা আগে কখনো দেখেননি। আজকে আমরা বিভিন্ন ধরনের পিক শেয়ার করব যেমন, প্রেমিক প্রেমিকাকে দেওয়ার জন্য পিক। ভাই বোনকে উইশ করার পিক। বাবা-মা কেউ উইশ করার পিক। যাদের যেরকম পিক দরকার তারা সে ধরনের পিক এখান থেকে ডাউনলোড করে তাদের প্রিয়জনকে উইশ করতে পারবেন। তাহলে চলুন দেরী না করে দেখা যাক পিক গুলো।

১৪ ফেব্রুয়ারি পিক

১৪ ফেব্রুয়ারি পিক

১৪ ফেব্রুয়ারি পিক

see more pic/