Tips & tricks

IPL ওয়ানিন্দু হাসরাঙ্গা প্রোফাইল – আইসিসি Ranking বয়স, ক্যারিয়ার

ওয়ানিন্দু হাসরাঙ্গা

IPL ওয়ানিন্দু হাসরাঙ্গা প্রোফাইল – আইসিসি Ranking বয়স, ক্যারিয়ার,দেখতে দেখতে আবার আইপিএল শুরু হয়ে গেছে। সেই সাথে যারা খেলা প্রেমিক রয়েছে তারা আইপিএলের বিভিন্ন প্লেয়ারের ব্যক্তিগত তথ্য সম্পর্কে জানতে চাই। তাদের ব্যক্তিগত তথ্য জানার জন্য গুগলে বা বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় সার্চ করে থাকে। আজকে আমরা আপনাদের জনপ্রিয় একজন শ্রীলংকার খেলার ওয়ানিন্দু হাসরঙা এর ব্যক্তিগত তথ্য এবং এর খেলোয়ার জীবনের সকল তথ্য এছাড়াও আইসিসি রেংকিং এর সকল তথ্য আপনাদের সাথে শেয়ার করব। আপনারা যদি ওয়ানিন্দু হাসরঙা এর সকল তথ্য জানতে চান তাহলে অবশ্যই আমাদের এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে চলুন বিস্তারিত তথ্য জানা যায়।

ওয়ানিন্দু হাসরাঙ্গা ব্যক্তিগত তথ্য

এখন আমরা আপনাদের সাথে ওয়ানিন্দু আছরাঙ্গা এর ব্যক্তিগত তথ্য শেয়ার করব। আপনারা যারা এই প্লেয়ারটির ব্যক্তিগত তথ্য সম্পূর্ণ জানেন না তারা আজকে সম্পূর্ণ তথ্য গুলো জেনে নিতে পারবেন আমাদের এই পোষ্টের মাধ্যমে। তাহলে চলুন তথ্যগুলো শেয়ার করা যাক।

ব্যক্তিগত তথ্য

পূর্ণ নাম               পিন্নাদুয়াগে ওয়ানিদু হাসারাঙ্গা ডি সিলভা

জন্ম                     ২৯ জুলাই ১৯৯৭ (বয়স ২৪) গালে, শ্রীলঙ্কা

ব্যাটিংয়ের ধরন       ডানহাতি

বোলিংয়ের ধরন       লেগ-ব্রেক

ভূমিকা                   বোলিং অলরাউন্ডা রব্যাটিং

স্টাইলডান হাতের ব্যাটবোলিং স্টাইলডানহাতি লেগব্রেক

৩০ নভেম্বর, ২০১৫ তারিখে লিস্ট এ ক্রিকেটের আইয়া প্রিমিয়ার সীমিত ওভার প্রতিযোগিতায় অভিষেক ঘটে তার। ঢাকায় অনুষ্ঠিত ২০১৬ সালে অনুষ্ঠিত একাদশ আসরটিতে তার দল চতুর্থ স্থান লাভ করেছিল।ডিসেম্বর, ২০১৫ সালে আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে খেলার জন্য শ্রীলঙ্কা দলের সদস্য হিসেবে মনোনীত হন

Read More>> মেহেদি হাসান ব্যক্তিগত জীবন এবং খেলোয়াড়ী জীবন

ওয়ানিদু হাসারাঙ্গা খেলোয়াড়ী জীবন

ওয়ানিন্দু হাসরাঙ্গা প্রোফাইল

এখন আপনাদের সাথে ওয়ানিদু হাসারাঙ্গা এর খেলোয়ার জীবনের পরিসংখ্যান আপনাদের সাথে শেয়ার করব। এই প্লেয়ার 2017 সালে সকল কারী জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ খেলার একদিনে আন্তর্জাতিক সিরিজ খেলার জন্য তাকা অন্তর্ভুক্ত করা হয়। 2 জুলাই 2017 তারিখে আন্তর্জাতিক স্টেডিয়াম অনুষ্ঠিত খেলায় তিনি জিম্বাবুয়ের ইনিংসের তিন বলে শেষ ৪২ নিয়ে হ্যাটট্রিক করেন। এছাড়াও সকল বিস্তারিত তথ্য আমরা সরকারে আপনাদের নিচে দেখিয়ে দিচ্ছি।

প্রতিযোগিতা

ওডি আই এফসি

এল এ

ম্যাচ সংখ্যা ১২
রানের সংখ্যা ৭৭৫ ৮২
ব্যাটিং গড় ৪৫.৫৮ ২৭.৩৩
১০০/৫০ -/- ১/৫ ০/০
সর্বোচ্চ রান ১১৬ ৩৮
বল করেছে ১৬ ৬৭২ ৩০৪
উইকেট ১৬ ১৫
বোলিং গড় ৫.০০ ২৪.৬৮ ১৩.৪০
ইনিংসে ৫ উইকেট
ম্যাচে ১০ উইকেট
সেরা বোলিং ৩/১৫ ৫/১৫ ৫/২২
ক্যাচ/স্ট্যাম্পিং ০/০ ১০/০ ২/০

একটি কথাই বলবো আজ যদি আমাদের এই তথ্যগুলো আপনাদের কাছে ইনফরমেটিভ মনে হয় তাহলে অবশ্যই এই পোষ্টের লিংক শেয়ার করে দিবেন এবং সেই সাথে কমেন্ট করে জানিয়ে দিবেন। আমাদের এই পোস্টের একটি এডে আপনারা ক্লিক করবেন। আপনাদের একটি লাইক আমাদের অনেক বড় অনুপ্রেরণা।