News

ওয়াশিংটন সুন্দর-ব্যক্তিগত জীবন এবং ক্রিকেট জীবনের ইতিহাস

ওয়াশিংটন সুন্দর-ব্যক্তিগত জীবন এবং ক্রিকেট জীবনের ইতিহাস,সম্মানিত পাঠক, আপনারা হয়তো এতক্ষণে বুঝে গেছেন উপরের টাইটেল দেখে আজকেকার বিষয় আলোচনা করা হবে। আপনার ভাবনা টা সঠিক। আজকে আমাদের আলোচনার কেন্দ্রবিন্দু হচ্ছে ওয়াশিংটন সুন্দর। কে এই ওয়াশিংটন সুন্দর? আজকে আমরা এই ওয়াশিংটন সুনদর এর ব্যক্তিগত জীবন এবং ক্রিকেট ইতিহাস সম্পর্কে বিস্তারিত তথ্য আপনাদের সাথে শেয়ার করব। যদি আপনি তার সম্পর্কে জানতে চান তাহলে এই পোস্টটি সম্পূর্ণ পড়বেন। তাহলে আপনি ওয়াশিংটন সুন্দরের একটি সুন্দর বায়োপিক পেয়ে যাবেন।

ওয়াশিংটন সুন্দর ব্যক্তিগত জীবন

ওয়াশিংটন সুন্দর ভারতে জন্মগ্রহণকারী ক্রিকেটার। ডানহাতি ব্যাটসম্যান ও ডানহাতি অফ-ব্রেক বোলার হিসেবে ভারতীয় দলে খেলে থাকেন।ওয়াশিংটন সুন্দর নাম রাখার পেছনের ইতিহাস রয়েছে। তার সংক্ষিপ্ত কিছু ইতিহাস আপনাদের সাথে শেয়ার করব। ভারতীয় হলেও তার নাম ওয়াশিংটন কেন? এর মূল ইতিহাস ব্যাখ্যা করেছেন তার বাবা এম সুন্দর। এম সুন্দর তার ছেলের নাম ওয়াশিংটন রাখার কারণ হচ্ছে। তার বাবা এম সুন্দর এর সাথে একজন সেনা কর্মকর্তার খুব ভালো সম্পর্ক ছিল। তার নাম ছিল ওয়াশিংটন। এম সুন্দরের সাথে ওয়াশিংটনের এমন একটি সম্পর্ক ছিল যে তার পকেট খরচা এবং বিভিন্ন ধরনের টাকা-পয়সা জনিত সমস্যা হলে ওয়াশিংটন তাকে সাহায্য করত। এর থেকেই এম সুন্দর এর সাথে ওয়াশিংটনের একটি ভালো বন্ধুত্ব সৃষ্টি হয়ে যায়।

1999 সালে যখন ওয়াশিংটন মারা যায়। তখন এম সুন্দরের মনে গভীর ক্ষতের সৃষ্টি করে। এম সুন্দর ওয়াশিংটন এর প্রতি এতটাই ভালোবাসা ছিল যে কিছুদিন পরে এম সুন্দরের একটি ছেলে সন্তান জন্ম নেয় এবং তার নাম রাখে ওয়াশিংটন সুন্দর।

আরো পড়ুন: বেলা হাদিদ- মডেল জীবন এবং ব্যক্তিগত জীবন

ওয়াশিংটন সুন্দর ক্রিকেট জীবনের ইতিহাস

২০১৮ নিদাহাস ট্রফি হচ্ছে ২০১৮ সালের মার্চ মাসে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত একটি ক্রিকেট প্রতিযোগিতা। এটি হচ্ছে একটি ত্রিদেশীয় সিরিজ যেখানে বাংলাদেশ, ভারত এবং শ্রীলঙ্কা প্রতিযোগিতা করে। প্রত্যেক দল বিপরীত দলের সাথে ২টি করে ম্যাচ খেলে, যেখান থেকে ২টি দল ফাইনালের জন্য উত্তীর্ণ হয়। শ্রীলঙ্কার স্বাধীনতার ৭০তম বছর উদযাপনের অংশ হিসেবে এই প্রতিযোগিতাটি আয়োজন করা হয়। শ্রীলঙ্কা ক্রিকেট নিশ্চিত করে যে, এই সিরিজের খেলাগুলো টুয়েন্টি২০ আন্তর্জাতিক হবে। ২০১৭ সালের নভেম্বর মাসে, এই সিরিজের সময়সূচী এবং ভেন্যু ঘোষণা করা হয় ও সকল ম্যাচ কলম্বোর রানাসিংহে প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

ওয়াশিংটন সুন্দর পিক

ওয়াশিংটন সুন্দর পিক

ওয়াশিংটন সুন্দর পিক

ওয়াশিংটন সুন্দর ক্রিকেট জীবনের ইতিহাস