Tips & tricks

আগমনী এক্সপ্রেস টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিস অ্যাড্রেস

আগমনী এক্সপ্রেস টিকিট কাউন্টার নাম্বার এবং টিকিট বুকিং অফিস অ্যাড্রেস। আপনি কি আগমনি এক্সপ্রেস টিকেট কাউন্টার নাম্বার এবং অফিসের অ্যাড্রেস খুঁজতেছেন? তাহলে আপনি সঠিক পোস্টে ভিজিট করেছেন। আজকে আমরা আপনাদের সাথে আগমনি এক্সপ্রেস টিকিট কাউন্টারের নাম্বার এবং বাংলাদেশের সকল বিভাগের কাউন্টার এর এড্রেস এবং নাম্বার আপনাদের সাথে শেয়ার করব।

যেখান থেকে আপনারা বাংলাদেশের যেকোনো প্রান্তের আগমনে এক্সপ্রেস টিকিট কাউন্টারের নাম্বার এবং তাদের অফিস এড্রেস জানতে পারবেন। তাহলে চলুন বিস্তারিত নিচে দেখা যাক।

আরো পড়ুন: শ্যামলী পরিবহন সকল জেলার কাউন্টার নাম্বার এবং অনলাইন টিকিট বুকিং

রিল্যাক্স পরিবহন-টিকিটের মূল্য সকল জেলার কাউন্টার নাম্বার ও অনলাইন টিকিট বুকিং

আগমনি এক্সপ্রেস বাসের যাতায়াতের সময় সূচি

চলুন আমরা এক নজরে দেখে আসি আগমনি এক্সপ্রেস বাসের যাতায়াতের সময় সূচি। এই ট্রাভেলস টিকিট থেকে গন্তব্যে রওনা করে এবং কোথায় গিয়ে শেষ হয় সে সকল বিস্তারিত সময়সূচি এখন আপনাদের সাথে শেয়ার করব।

সকাল ১০ টা, রাত ১০ টা, রাত ১১ টা

আগমনি এক্সপ্রেসের টিকিটের মূল্য

আগমনি এক্সপ্রেস টিকিটের মূল্য মূলত দুই ভাবে ধরা হয়। একটি হচ্ছে এসি সার্ভিস অন্যটি হচ্ছে নন এসি সার্ভিস। আপনি যদি এসি সার্ভিস এর টিকিট কাটেন তাহলে অবশ্যই ভাড়া বেশি লাগবে। যাত্রা বিশেষ আপনার ভাড়া নির্ধারণ করা হবে সে সকল বিস্তারিত তথ্য আমরা নিচে দিয়ে দিচ্ছি। আর নন এসি সার্ভিস এর যদি টিকিট কাটেন সে ক্ষেত্রে এস এর তুলনায় অর্ধেক টাকা লাগবে। লঞ্চের টিকিটের দামও আমরা নিচে বের করে দিচ্ছি সেখান থেকে দেখে নিবেন।

আগমনি এক্সপ্রেস হেড অফিস

আগমনি এক্সপ্রেসের টিকিটের মূল্য

 

অনেক গ্রাহক রয়েছে যারা আগমনি এক্সপ্রেস এর হেড অফিসের অ্যাড্রেস জানতে চান। আজকে আমরা তাদের সুবিধার্থে আগমনি এক্সপ্রেস এর হেড অফিস নাম্বার শেয়ার করে দিলাম এবং সেইসাথে তাদের হেড অফিসের এড্রেস এবং নাম্বার দিয়ে দেয়া হলো। যদি আপনাদের কোন প্রকার জরুরি কিছু জানার প্রয়োজন হয় তাহলে আপনারা হেড অফিসে যোগাযোগ করতে পারেন।

আগমনি এক্সপ্রেস হেড অফিসের ঠিকানা: হাউজ নাম্বার ২, হাজী আব্দুল রাজ্জাক টাওয়ার, ২ মিরপুর রোড, ঢাকা ১২০৭

যোগাযোগের নাম্বার: ০১৭১২০৮৩৬৫৩

আগমনি এক্সপ্রেস সকল টিকিট কাউন্টার নাম্বার

যে সকল গ্রাহকরা আগমনি এক্সপ্রেস এর সকল টিকিট কাউন্টারের নাম্বার এবং টিকিট কাউন্টারের এড্রেস জানতে চান তারা আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন। কারণ আজকে আমরা আপনাদের ঢাকা সহ বাংলাদেশের সকল বিভাগের আগমনি এক্সপ্রেস এর টিকিট কাউন্টার নাম্বার এবং এড্রেস আপনাদের সাথে শেয়ার করব। যাতে আপনারা যে কোন সময়ে বাসটির সার্ভিস পেতে তাদের কাউন্টার যোগাযোগ করতে পারেন। এবং কোন ধরনের প্রবলেম ফেস করলে সেটাও তাদের জানাতে পারেন।

ঢাকা বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

যারা ঢাকা থেকে আগমনি এক্সপ্রেস এর টিকিট কাটতে চান তাদের জন্য ঢাকার ভেতরে যতগুলো অফিস রয়েছে সেগুলোর নাম্বার আপনাদের সাথে শেয়ার করে দিলাম।

কল্যাণপুর

ফোনঃ 01712-083653 , 02-8021953

গাবতলি

ফোনঃ 02-8013149

মুহাম্মদপুর

ফোনঃ 01727215083

রংপুর বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

যারা রংপুর থেকে আগমনি এক্সপ্রেস এর টিকিট কাটতে চান তাদের জন্য রংপুর ভেতরে যতগুলো অফিস রয়েছে সেগুলোর নাম্বার আপনাদের সাথে শেয়ার করে দিলাম।

রংপুর, জাহাজ কোম্পানি মোড়

ফোনঃ 052-163313

রংপুর, জি এল রায় রোড –

ফোনঃ 01712-092123, 052-165133

রংপুর, কামারপাড়া বাস স্ট্যান্ড –

ফোনঃ 01911-416861

রাজশাহী বিভাগের টিকিট কাউন্টার নাম্বার

যারা রাজশাহী থেকে আগমনি এক্সপ্রেস এর টিকিট কাটতে চান তাদের জন্য রাজশাহী ভেতরে যতগুলো অফিস রয়েছে সেগুলোর নাম্বার আপনাদের সাথে শেয়ার করে দিলাম।

বগুড়া, শেরপুর রোড, সাতমাথা –

ফোনঃ 01726-5579২২, 05178129

রাজশাহী, রাজশাহী বাস স্ট্যান্ড –

ফোনঃ 0721-774652, 0721772097

আগমনি এক্সপ্রেস অনলাইন টিকেট

বর্তমান সময়ে মানুষ জীবিকার তাগিদে অনেক সময় ব্যস্ত থাকে। তারা তাদের সময় কে বাঁচানোর জন্য বিভিন্ন ধরনের শর্টকাট মাধ্যম ব্যবহার করে থাকে। যার ফলে মানুষ এখন অনলাইনে দিকে ঝুঁকে পড়েছে। কারণ অনলাইনে ঘরে বসে খুব স্বল্প সময়ের মধ্যেই কাজ সম্পন্ন করা যায়।

ঠিক তেমনি বর্তমান সময়ে মানুষ টিকিট কেটে থাকে অনলাইনে। যারা আগমনি এক্সপ্রেস অনলাইনে টিকিট অনলাইনে কাটতে চান তাদেরকে বলব কীভাবে আগমনি এক্সপ্রেস অনলাইন টিকেট কাটতে হয় সে সকল বিষয়।

যদি আপনি আগমনি এক্সপ্রেস অনলাইনে টিকিট কাটতে চান তাহলে আপনি চাইলে shohoz.com ওয়েবসাইট থেকে আগমনি এক্সপ্রেস অনলাইন টিকেট কিনতে পারেন।

আপনাদের সুবিধার্থে আমরা এই ওয়েবসাইটটির নাম আপনাদের সাথে শেয়ার করে দিচ্ছি যাতে আপনারা খুব সহজেই এই ওয়েবসাইটটিতে প্রবেশ করে আগমনি এক্সপ্রেস অনলাইন টিকেট ক্রয় করতে পারেন।

সর্বশেষে একটি কথা বলবো আজ যদি আমাদের এই সার্ভিসটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদের এই পোস্টটি শেয়ার করে দিবেন। যাতে অন্য সবাইও এই সার্ভিসটি উপভোগ করতে পারে।