Education

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০-৫-২০২২ (২য় ধাপের) পরীক্ষার রেজাল্ট

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০-৫-২০২২ (২য় ধাপের) পরীক্ষার রেজাল্ট। সম্প্রতি প্রকাশিত হয়েছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে ফলাফল প্রকাশিত হয়েছে। আপনি যদি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর পরীক্ষার দ্বিতীয় ধাপের পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে এই পোষ্ট টি আপনার জন্য।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ডি পি ই দ্বিতীয় ধাপের পরীক্ষাটির জেলা-উপজেলা তালিকা প্রকাশ করেছে শিক্ষা অধিদপ্তর। গত 22 এপ্রিল ২০২২ এই পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর পরীক্ষার প্রথম ধাপে পাঁচটি জেলার চৌদ্দটি উপজেলা এবং 38 জেলার কয়েকটি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এবার দ্বিতীয় ধাপেও একই ভাবে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় ধাপের পরীক্ষা টি ঘোষণা করা হয়েছিল ।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ মেধা তালিকা

আপনি কি প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ দ্বিতীয় ধাপের মেধাতালিকা দের খুঁজতেছেন? তাহলে আপনি সঠিক পোস্টে ভিজিট করেছে। আপনি এখানে পাবেন প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2022 দ্বিতীয় ধাপের পরীক্ষার ফলাফল এর বিস্তারিত তথ্য।

আমরা শতভাগ নিশ্চিত হয়ে আপনাদের প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল শেয়ার করেছি। আপনি যদি আমাদের এই পোস্টটি মনোযোগ সহকারে সম্পূর্ণ পড়েন তাহলে আপনি নিজেই প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল পরীক্ষার রেজাল্ট খুঁজে বের করতে পারবেন। এর জন্য আপনাকে আমাদের এই পোস্টটি সম্পূর্ণ রূপে পড়তে হবে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ বিস্তারিত তথ্য

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2022 দ্বিতীয় ধাপ বিস্তারিত তথ্য গুলো আপনাদের সাথে শেয়ার করব আজকে। এ পরীক্ষায় কতজন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে এবং কতগুলো পদে কতজন লোক নিয়োগ করা হবে সে সকল বিস্তারিত তথ্য আজকে আপনাদের সাথে শেয়ার করব।আপনি জেনে থাকবেন যে ১০ মার্চ, ২০২২ তারিখে জানানো হয় সহকারী শিক্ষক হিসেবে ৩২৫৭৭ শূন্য পদে নিয়োগের জন্য প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ২০২২ সালের ২০ অক্টোবর তাদের শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছিল।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ

আপনারা যারা প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ দ্বিতীয় ধাপ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তারা কিভাবে খুব সহজে এ পরীক্ষার ফলাফল দেখতে পারবেন এবং সেইসাথে ফলাফল টি পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন সে সকল বিস্তারিত তথ্য আজকে শেয়ার করব।

অনেক পরীক্ষার্থী রয়েছে যারা কিভাবে এই পরীক্ষার রেজাল্ট দেখবে সে বিষয়ে তেমন অবগত নয়। দেখা যায় তারা বিভিন্ন মাধ্যম হিসেবে রেজাল্ট দেখে থাকে। কিংবা তাদের ফ্রেন্ড এর কাছ থেকে পিডিএফ ফাইল ধার করে সেগুলো থেকে তাদের রেজাল্ট দেখে থাকেন। আজকে আমরা কতগুলো ধাপ আপনাদের দেখিয়ে দিব যে ধাপগুলো অনুসরণ করলে আপনারা খুব সহজেই প্রাথমিক শিক্ষা নিয়োগ ফলাফল দ্বিতীয় ধাপের পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন। তাহলে চলুন নিচে ধাপ গুলো শেয়ার করা যাক।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ দেখার নিয়ম

আপনাদের সুবিধার্থে আমরা প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2020 দ্বিতীয় ধাপের রেজাল্ট দেখার নিয়ম নিচের স্টেপ বাই স্টেপ শেয়ার করেছি। যদি আপনি এই পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন এবং পরীক্ষার ফলাফল নিজেই দেখতে চান তাহলে এই ধাপগুলো অনুসরণ করুন।

  1. প্রথমে আপনার ডিভাইসে ইন্টারনেট সংযোগ চালু করুন।>>>
  2. এরপর একটি ব্রাউজার এ ঢুকুন।
  3. শিক্ষা অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট এর লিঙ্কে প্রবেশ করুন।
  4. তারপর একটি ফরমেট আসবে যেখানে আপনার তথ্য চাওয়া হয়েছে।
  5. সেখানে উল্লেখিত তথ্যগুলো সঠিক ভাবে মনোযোগ দিয়ে পূরণ করুন।
  6. এরপর ‘Search Result’ অপশনটিতে ক্লিক করুন।

আপনি পেয়ে যাবেন আপনার কাঙ্খিত প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ।>>

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২য় ধাপ ২০২২  দেখার নিয়মাবলী

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল দিতে যাবেন রেজাল্ট দেখার জন্য উপরে যে নিয়ম গুলো দেওয়া হয়েছে সেই নিয়মগুলো অনুসরণ করলে আপনি খুব সহজেই পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন। উপরের দেখানো নিয়ম অনুসারে যদি আপনি রেজাল্ট দেখতে না পারেন সে ক্ষেত্রে আমরা আপনাদের সুবিধার্থে একটি লিঙ্ক শেয়ার করে দিয়েছি যে লিংকে প্রবেশ করলে আপনি খুব সহজেই অফিশিয়াল ওয়েবসাইট থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ এর ফলাফল দিতে যাবে রেজাল্ট দেখতে পারেন।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ২য় ধাপ/ এখানে ক্লিক করুন/

পরিশেষে একটি কথাই বলবো আজ যদি আমাদের এই পোস্টটি আপনার কাছে ভাল লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে দিবেন। সেই সাথে আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন কারণ আমরা প্রতিদিন বিভিন্ন ধরনের শিক্ষামূলক পোস্ট করে থাকি।