Love Tips

ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবাসায় ভালোবেসে বেধেঁ যে রাখে

ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবাসায় ভালোবেসে বেধেঁ যে রাখে,উপরের কী-ওয়ার্ডটি দেখে হয়তো বা আপনারা ভাবছেন যে ভালোবাসার অর্থ কি। ভালোবাসার সংজ্ঞা এই পৃথিবীর বুকে বড় বড় ব্যক্তিবর্গ তাদের সংজ্ঞাগুলো একেকভাবে দিয়ে গেছেন। কারণ হাতের পাঁচ আঙুল যেমন সমান নয়। ঠিক তেমনই বিশ্বের বিভিন্ন ব্যক্তিবর্গদের জীবন কাহিনী ভিন্ন। যার ফলে তাদের ভালোবাসার সংজ্ঞাটা ভিন্নভাবেই উল্লেখ করা হয়েছে। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর বলেছেন, যাকে ভালবাসবে তাকে কখনো বিয়ে করবে না।

এই কথাটির মাহাত্ম্য হচ্ছে যখন আপনি কাউকে ভালবাসবেন তখন আপনাদের দুজনেরই সকল গোপনীয়তা দুজনের মধ্যেই বিদ্যমান থাকে। যার ফলে যেকোনো সময় পরিস্থিতির বিপরীত হলে তখন একে অপরকে সম্মান করে না তখন ঝগড়ার সৃষ্টি হয়। যার ফলে কবিগুরু বলেছেন যাকে ভালবাসবে তাকে বিয়ে না করতে। আর যদি আপনি একটি অপরিচিত মেয়ে বিয়ে করেন তাহলে সে আপনার সম্পর্কে কিছুই জানেনা। তখন আপনার বিরুদ্ধে এসে একটু কথা বলতে অনেক চিন্তা-ভাবনা করবে।

মালয়েশিয়ার সুন্দর মেয়েদের ফেসবুক আইডি

ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে

ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে

আবার অন্যদিকে হুমায়ূন আহমেদ বলেছেন ভালবাসা হচ্ছে একটি অন্ধ গন্ডারের মত। সে কোন বাধা বিপত্তি মানতে চায় না এক দিকে ধাবিত হয়। এই কথাটির অর্থ হচ্ছে যখন আপনি প্রথম প্রেমে পড়বেন তখন কারো বাধা বিপত্তি আপনার ভালো লাগবেনা। তখন ভালো কথা বললেও হয়তোবা আপনার কাছে খারাপ লাগবে। কারণ প্রথম প্রেম কোনো বাধা মানে না।

এছাড়াও ভালোবাসা বিভিন্ন ধরনের হতে পারে যেমন বাবা মার সাথে ভালোবাসা ভাই বোনের সাথে ভালোবাসা ছেলে মেয়ের সাথে ভালোবাসা নাতি নাতনির সাথে ভালোবাসা। প্রত্যেকটি সম্পর্কের মধ্যে ভালোবাসা রয়েছে সেটি যে ধরনের সম্পর্ক হোক। কিন্তু বর্তমান সময়ে আমরা এ ভালোবাসাকে এর দিকে ধাবিত করেছি। সেটি হচ্ছে প্রেমিক প্রেমিকার ভালবাসা। আমরা ভালোবাসার নামটি শুনলেই ভাবি যে প্রেমের ভালোবাসা।

মেয়েদের পিক তোলার স্টাইল ছবি ডাউনলোড ২০২২ বিভিন্ন পোজে ছবি তোলা

অনেকেই আছে যারা রাস্তার পথ শিশুদের সেবা-যত্ন করে তারা না খেয়ে থাকলে তাদের খাবার কিনে দেয় তাদের চিকিৎসা করে এটি তার রাস্তার ছেলে মেয়েদের প্রতি ভালোবাসা। আবার অনেকে আছে আশেপাশের দরিদ্র লোক কি করছে তারা কিভাবে চলছে সেই বিষয়ে খেয়াল রেখে তাদের ভালবাসায় তাদের সাহায্য করা।

আবার অনেক মানুষ রয়েছে যারা ভিক্ষুক তাদেরকে খোঁজখবর রেখে তাদের জীবন যাত্রার মান উন্নয়ন করে থাকে সেটা গরিব-দুঃখীদের প্রতি ভালোবাসা।

আবার স্কুলের গণ্ডি পেরিয়ে কলেজে যখন ওঠে তখন ছেলে মেয়ের ভালোবাসা। একটি ছেলে একটি মেয়েকে পছন্দ করে তখন তাদের মধ্যে একটু প্রেমের আকর্ষণ সৃষ্টি হয় সেটি একটি ভালোবাসা।

এ দুনিয়ায় প্রত্যেকটি মানুষের জীবনে ভালোবাসা এসেছে। সেটি হোক প্রেমিকার ভালবাসা সেটিও বাবা মায়ের ভালোবাসা সেটিও ভাই বোনের ভালোবাসা সত্যি হোক নাতিনাতনীর ভালোবাসা। ভালোবাসা বিহনে কোন মানুষ বাঁচতে পারে না। সে সৃষ্টির আদিকাল থেকে আদম হওয়ার ভালোবাসার সৃষ্টি হয়েছে সেই ভালোবাসা এখনো চলতেছে। সেজন্যই প্রবাদে বলে ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবাসায় ভালোবেসে বেধে যে রাখে।